• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

ভোলা সদর মডেল থানায় এসে আমি মুগ্ধ-তোফায়েল আহমেদ এমপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল আহমেদ এমপি বলেছেন, দীর্ঘদিন পর ভোলা সদর মডেল থানায় এসে আমি মুগ্ধ হয়েছি। এখানে এসেও দেখেছি অনেক উন্নয়ন কাজ হয়েছে। এ থানায় আমার অনেক স্মৃতি রয়েছি বলে স্মৃতি চারন করেন।

সোমবার বিকেলে ভোলা সদর মডেল থানা আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে উদ্বোধনের প্রধান  অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের বর্ষিয়ান  নেতা  ভোলা -১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

তিনি আরও বলেন, শুধুমাত্র নামে মডেল নয়, কাজকর্মেও যেন মডেল হয় সেইদিকেও খেয়াল রাখতে হবে। গরীবের দিকে খেয়াল রাখতে হবে। তাদের পাশে আমাদের সকলকে দাড়াতে হবে। তারা যেন কোন মিথ্যা মামলায় হয়রানি না হয়। 

তিনি বলেন, এ বছর নির্বাচনের বছর। তাই, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য দলের  নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা।

এসময় তিনি বলেন, একটা জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার ভালো থাকলে সৎ থাকলে সেই জেলার কোন সমস্যা নেই। তারা খুব নিষ্টার সাথে কাজ  করে যাচ্ছে ভোলা জেলাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক  তৌফিক-ই-লাহী চৌধুরী।এসময় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: আলী হায়দার, ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলার নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহামুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন  ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারান সম্পাদক এনামুল হক আরজু, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, ভোলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে,সাধারন সম্পাদক  অসীম কুমার সাহা সহ কমিউনিটি পুলিশের বিভিন্ন সদস্য সহ ভোলা থানায় কর্মরত বিভিন্ন সদস্য বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে ভোলা সদর মডেল থানা আধুনিকায়ন কার্যক্রম ও সেবার চিত্র তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য দেন ভোলা সদর মডেল থানার ওসি মোঃ শাহীন ফকির। ভোলা সদর মডেল থানা এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।