• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ভোলায় প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেল ৩২৪ জন মেধাবী শিক্ষার্থী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে। উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার (২৮ মার্চ)  সকালে ভোলা সদর উপজেলা মিলনায়তনে সম্মেলন কক্ষে ভোলা সদর উপজেলার এমপিওভুক্ত বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির ৩২৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবগুলো বিতরণ করা হয়।

ট্যাব বিতরণ অনুষ্ঠানে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার ভাইসচেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, উপজেলা পরিসংখ্যান  কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) মো: মহিউদ্দিন. উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: সিরাজুল  ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো: মহিউদ্দিন জানান, ২০২২ সালে ডিজিটাল জনশুমারীতে সারাদেশে ব্যবহৃত প্রায় ৩ লাখ ৯০ হাজার ট্যাব স্বাধীনতা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণের উদ্যোগ গ্রহন করেন। এর ধারাবাহিকতা ভোলা জেলায় ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী ৩২৪ জন শিক্ষার্থীর মধ্যে এ ট্যাবগুলো বিতরণ করা হয়েছে।