• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ঐক্যবদ্ধভাবে বিএনপির গোলযোগ মোকাবেলা করতে হবে-তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ মে ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আন্দোলনের নামে অনেক গোলযোগ সৃষ্টি করার চেষ্টা করবে। তাই সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে তার মোকাবেলা করতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ বাঁধাগ্রস্থ করতে পারবেনা।

তোফায়েল আহমেদ আজ সোমবার (১৫ মে) দুপুরে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তোফায়েল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি শক্তিশালী রাজনৈতিক দল। টানা প্রায় ১৫ বছর ধরে দলটি রাষ্ট্র পরিচালনার দায়িত্বে রয়েছে। আগামী নির্বাচন উপলক্ষে অনেক ষরযন্ত্র হবে আমাদের বিরুদ্ধে। সবাইকে ঐক্যবদ্ধভাবে সেই ষরযন্ত্র মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বাংলাদেশ হয়েছে উন্নয়নের রোল মডেল। আমরা বিভিন্ন বড় বড় উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছি। একটাই প্রয়োজন আমাদের সেটা হলো ঐক্য। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে ইনসাল্লাহ আগামী নির্বাচনেও বিজয়ী হবে।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বলেন, আগামী জাতীয় নির্বাচন খুব কাছাকাছি। হয়তো ডিসেম্বরের শেষে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। প্রত্যেক ইউনিয়নে ওয়ার্ড কমিটি এবং কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করতে হবে। এসময় তিনি দলকে সুসংগঠীত করার কথা বলেন নেতা-কর্মীদের উদ্দেশ্যে।

সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: ফেরদৌস আহমেদ’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমূখ।

সভায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য, সদরের প্রত্যেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।