• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপি আগামী নির্বাচনে না আসার জন্য ষড়যন্ত্র শুরু করেছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ মে ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আগামী নির্বাচনকে ভয় পেয়ে নির্বাচনে না আসার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু যথাসময়ে বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ এই নির্বাচন ঠেকাতে পারবেনা।

দুপুরে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে পৌর আওয়ামী লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপি নেতারা মাইক পেলে, বক্তৃতার সুযোগ পেলে একটাই কাজ আওয়ামী লীগের বদনাম করা। অথচ তারা দেখেনা, দেশে কত উন্নয়ন হয়েছে। আন্তর্জাতিক বিশ্বে কত মর্যাদা অর্জন করেছে বাংলাদেশ। বিএনপি অতীতে ষড়যন্ত্র করেছে, আগামীতেও করবে। তাই সবাইকে সতর্ক থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, আমাদের মূল শক্তিই হলো ঐক্য। পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে আওয়ামী লীগের কার্যালয় গঠন করতে হবে। ঘরে ঘরে গিয়ে আগামী নির্বাচনের কথা মানুষকে বলতে হবে। সকল নেতা-কর্মীদের সর্বাত্বক প্রস্তুতি নেওয়ার আহবান জানান তিনি।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ইসরাত হোসেন রিপন প্রমূখ।