• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আগামী নির্বাচনের আগে ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলুন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ জুলাই ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আর পাঁচ মাস পড়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এর জন্য এখন থেকেই  নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। তাই আগামী নির্বাচনের আগে ঘরে ঘরে  আওয়ামীলীগের দুর্গ গড়ে তোলার আহবান জানান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য  তোফায়েল আহমেদ এমপি। তিনি আজ (১৮ জুলাই) মঙ্গলবার ভোলায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার সভায় বক্তব্য কালে এ মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনে ভোলার চারটি আসনের আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করবেন। দলকে ঐক্যবদ্ধ রাখবেন।

তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ মর্যাদাশালী দেশ। এখন আমরা উন্নয়নশীল দেশে রুপান্তরীত হয়েছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

আওয়ামী লীগের প্রবীণ নেতা আরো বলেন,এতো উন্নয়ন ভোলাতে হয়েছে এখন একটা কাজ বাকি আছে সেটা হলো ভোলা-বরিশাল ব্রীজ।আল্লাহ বাঁচিয়ে রাখলে ইনশআল্লাহ ভোলা-বরিশাল ব্রিজও একদিন দেখতে পাবেন।আজকে পদ্ম ব্রিজ হয়েছে ভোলা-বরিশাল ব্রিজ হলে ঢাকা থেকে  ৪/৫ ঘন্টা ভোলায় আসতে পারবো।ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে।আমি ভোলাতে গ্যাস ভিত্তিক ইন্ডাস্টী গড়ে তুলতে চাই। ইতিমধ্যে বিভিন্ন ব্যাবসায়ী শিল্পপতি ভোলাতে জমি কিনতে শুরু করেছে। তাই আগামীর ভোলা হবে শিল্পনগরী।

এসময় তিনি আরো বলেন,ভোলায় গ্যাস রয়েছে সেই গ্যাস যেন বাসা ভাড়াতি পায় সেটির জন্য চেষ্টা করবো বলে জানান।   

ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- ভোলা পৌর সভার মেয়র মনিরুজ্জামান,ভোলা ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব,মোহাম্মদ ইউনুছ,এনামুল হক আরজু,সালাউদ্দিন লিংকন প্রমুখ।