• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

বিএনপি আন্দোলনের নামে দেশে অস্থিরতা সৃষ্টি করার চেষ্টা করছে: তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জুলাই ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলছেন, বিএনপি এক দফা আন্দোলনের নামে অহেতুক দেশে একটা অস্থিরতা সৃষ্টি করার চেষ্টা করছে। তারা গত কয়েক বছর ধরেই আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাতে চায়। তারা আন্দোলনের নামে সহিংসতা করার চেষ্টা করে যাচ্ছে। দেশের মানুষ সেই অস্থিরতাকে প্রতিহত করবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামী লীগের দলীয় অফিস স্মার্টকরণ কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচন হবে অনেক কঠিন। সেই নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে গ্রামে গ্রামে দুর্গ গড়ে তুলতে হবে। নৌকাকে জয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে।

তোফায়েল আহমেদ আরও বলেছেন, গত ১৫ বছর ধরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে মর্যাদাশীল করেছে। তেমনি আজকে গ্রামকে শহরে রুপান্তর করেছেন। ইনশআল্লাহ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামীলীগই রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হবে। আগামী নির্বাচনে অত্যান্ত গুরুত্বের সাথে গ্রহণ করে আমরা আশা করবো সবগুলো দল নির্বাচনে অংশগ্রহণ করবে। একটি অবাধ নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে আবার বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামী লীগের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হবো।
এসময় তিনি আরো বলেন, ভোলা একটি সুন্দর জায়গা। ভোলাতে পর্যাপ্ত গ্যাস পাওয়া গেছে। এখানে গ্যাস ভিত্তিক শিল্পকারখানা গড়ে উঠবে। আমাদের একটা পরিকল্পনা আছে ভোলাকে একটি শিল্পনগরীতে পরিণত করা। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশারফ হোসেন লাভু, এ্যাডভোকেট জুলফিকার আহমেদ, যুগ্ম-সাধারন সম্পাদক এনামুল হক আরজু,মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,সালাউদ্দিন লিংকন, জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য মো: আজিজুল ইসলাম প্রমুখ।