• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

ভোলায় বিদেশী মদ ও ইয়াবা সহ ২ জন আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ চট্রগ্রাম থেকে ভোলায় আসা সোহাগ পরিবহনে করে বিদেশী মদ ও ইয়াবা যাওয়ার কথা ছিলো চরফ্যাশনে। কিন্তু তাদের জন্য বাধাঁ হয়ে দাড়ালো পুলিশের ইলিশা ফাড়ি টিম।  
শনিবার (১৯ আগষ্ট) সকালে চট্রগ্রাম থেকে আসা চরফ্যাশন উদ্দেশ্যে যাওয়ার সময় ইলিশা ফেরী ঘাট এলাকায় গাড়িটি তল্লাশি করে পুলিশ। এসময় বাস থাকা একটি বস্তাতে বিদেশী মদ ও ১৮৮০ পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে বাসের সুপারভাইজার  মিজান(৩২) ও হেলপার আরিফ (২০) কে আটক করেছে পুলিশ।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন ফকির জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আমাদের ইলিশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই গোলাম মোস্তফার নেত্বেতে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সকালে ইলিশা ফেরিঘাট চেকপেস্ট করলে চট্রগ্রাম থেকে আসা সোহাগ পরিবহনে অভিযান চালায়। এসময় গাড়ির সুপার ভাইজার এর কাছে থাকা একটি বস্তায় বিদেশী মদ ও ইয়াবা পাওয়া যায়। তাদেরকে জিজ্ঞাসা করলে তাদের প্রাথমিক ভাবে সত্যতা স্বীকার করেন। এই রুটে তারা দীর্ঘদিন ধরে মাদক আনা নেওয়া করে আসছিলো বলে জানান। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর আটক দুজনকে ভোলা থানায় হস্তান্তর করা হয়।