• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

দেশের মানুষের বহুমুখী উন্নয়ন শুধু প্রধানমন্ত্রী করেছেন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ উপকূলীয় দ্বীপ জেলা ভোলার লালমোহন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক নিরাপত্তা বেষ্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে লালমোহনের সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে উৎসব মুখর পরিবেশে স্থানীয় প্রশাসনের আয়োজনে সারা দেশের মধ্যে প্রথম ব্যতিক্রম এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

লালমোহন উপজেলা নিবার্হী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ভোলা - ৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। সভায় লালমোহনের দিন বদলের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়। পাশাপাশি তৃনমুলের প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ গুলো সরকারের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উপকৃত হয়ে তাদের পাল্টে যাওয়া জীবনের গল্প তুলে ধরেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, এক সময়ের অবহেলিত এই জনপদকে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন ও হাজার হাজার সুবিধা ভোগী পরিবার সুফল ভোগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। দেশের মানুষের বহুমুখী উন্নয়ন কার্যক্রম শুধু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত ও বাস্তবায়িত হয়েছে। অতিদরিদ্র, সহায়সম্বল ও ভূমিহীনদের জন্য জমিসহ পাকা ঘরের ব্যবস্থা করেছেন বর্তমান সরকার।

সভায় বিশেষ অতিথি ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান। রোদ বৃষ্টি উপেক্ষা করে লালমোহনে বিশাল এই মতবিনিময় সভায় প্রায় দশ হাজার নারী পুরুষ অংশ নেয়।