• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

ভোলায় নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর ৭৭ তম জন্মদিন পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্যে দিয়ে ভোলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, দোয়া মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ। শুক্রবার সকালে ভোলার বাংলা স্কুল মোড়ে  জেলা আওয়ামীলীগ কার্যলয়ে এই কর্মমূচী পালন করা হয়।

ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ঢাকা মহনাগর উত্তর এর সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান হিরন,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন এর নেতৃবিন্দরা এসময় উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন স্থানে এতিমখানা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহন করেন। আলোচনা সভায় বক্তরা বলেন, স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই স্মার্ট বাংলাদেশ পেতে হলে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বক্তরা আরো বলেন, ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশ পেতে যাচ্ছি। যার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এই স্মার্ট বাংলাদেশের স্বপ্ন যাতে বাস্তবায়ন হতে পারে সেজন্য আমাদের স্মার্ট বাংলাদেশের সৈনিক হিসেবে কাজ করতে হবে। আজকে কি পরিমাণ উন্নয়ন করেছে এই আওয়ামী লীগ সরকার যা বলার মতো নয়। প্রতিটি স্থানে এই সরকারের উন্নয়নের ছোঁয়া আছে। তাই এই ধারা অব্যাহত রাখতে হলে আবারো সামনের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।