• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ভোলায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় বিএনপির অবোরধ কর্মসূচির দিনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ। রবিবার সকালে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী  আজম মুকুল এর নেতৃত্বে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে শোভাযাত্রা করে  দৌলতখান-বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠন।
শোভাযাত্রার ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে শুরু হয়ে বোরহানউদ্দিনে গিয়ে শেষ হয়। শান্তি শোভাযাত্রায় দুটি উপজেলার শত শত মোটরসাইকেল নিয়ে নেতা কর্মীরা শোভাযাত্রায় অংশ নেয়।

এসময় সংসদ সদস্য আলী  আজম মুকুল  বলেন,হরতাল, অবরোধ,আগুন সন্ত্রাস,বোমাবাজি করে কোনো লাভ হবে না। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। তাদের ধাক্কা দিয়ে নাড়ানো যাবে না। আর খুনিদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না।

আলী আজম মুকুল বলেন, বাংলাদেশের মানুষ বিএনপিকে চিনে ফেলেছে।দেশের মানুষ এখন আর হরতাল-অবরোধ বিশ্বাস করে না। মানুষ মনে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে থাকবে। বিএনপি  দেশকে পাকিস্তান বানাতে চায়, তারা শান্তির জনপদকে অশান্ত করতে চায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন,বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌর মেয়র রফিকুল ইসলাম,দৌলতখান উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম খান,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার  প্রমুখ।

বিএনপি ও জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে অনুষ্ঠিত শান্তি শোভাযাত্রায় দুই উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয়  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।