• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ভোলায় অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল ও অবরোধের নামে সন্ত্রাস, নৈরাজ্য,অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগ উদ্যোগে কৃষক লীগ,তাতিঁ লীগ ও সহযোগী সংগঠনের গতকাল সকাল থেকে জেলার গুরুত্বপূর্ণ স্থানে এবং প্রত্যেকটি উপজেলায় অবস্থান কর্মসূচী চলছে।

এদিকে জেলা শহরের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার জেলা আওয়ামী লীগের কার্যালয়েরর সামনে এসে মিলিত হয়।

এ সময় হরতাল-অবরোধ, সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে ভোলাতে কঠোর অবস্থান কর্মসূচি ঘোষণা করেন নেতা কর্মীরা। বিএনপি-জামায়াত আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। ভোলার মাটিতে তাদের কোনো স্থান হবে না।

যতদিন পর্যন্ত আগুন সন্ত্রাস বিএনপি জামায়াতের হরতাল অবরোধ চলবে, ততদিন পর্যন্ত আওয়ামীলীগের নেতাকর্মীরাও রাজপথে থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সামছুদ্দিন  আহমেদ সামছু, ভোলা জেলা কৃষক লীগের সভাপতি আল- মামুন আর রশিদ, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, ভোলা জেলা তাঁতী লীগের আহবায়ক এনামুল হক ফরমান সহ আরো অনেকেই এসময় উপস্থিত ছিলেন।