• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

ভোলায় অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল ও অবরোধের নামে সন্ত্রাস, নৈরাজ্য,অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগ উদ্যোগে কৃষক লীগ,তাতিঁ লীগ ও সহযোগী সংগঠনের গতকাল সকাল থেকে জেলার গুরুত্বপূর্ণ স্থানে এবং প্রত্যেকটি উপজেলায় অবস্থান কর্মসূচী চলছে।

এদিকে জেলা শহরের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার জেলা আওয়ামী লীগের কার্যালয়েরর সামনে এসে মিলিত হয়।

এ সময় হরতাল-অবরোধ, সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে ভোলাতে কঠোর অবস্থান কর্মসূচি ঘোষণা করেন নেতা কর্মীরা। বিএনপি-জামায়াত আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। ভোলার মাটিতে তাদের কোনো স্থান হবে না।

যতদিন পর্যন্ত আগুন সন্ত্রাস বিএনপি জামায়াতের হরতাল অবরোধ চলবে, ততদিন পর্যন্ত আওয়ামীলীগের নেতাকর্মীরাও রাজপথে থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সামছুদ্দিন  আহমেদ সামছু, ভোলা জেলা কৃষক লীগের সভাপতি আল- মামুন আর রশিদ, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, ভোলা জেলা তাঁতী লীগের আহবায়ক এনামুল হক ফরমান সহ আরো অনেকেই এসময় উপস্থিত ছিলেন।