• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ভোলায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ নানা কর্মসূচির মধ্যে দিয়ে ভোলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১১ নভেম্বর) ভোলা জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান,কেককাটা উৎসব, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মামুন এর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা যুব লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর। এসময় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা যুব লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন-জেলা যুব লীগের সহ-সভাপতি নুরে আলম স্বপন, ভোলা সদর থানার যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট জাকির হোসেন রিপন, ইব্রাহিম খলিল, পৌর যুব লীগের সাধারন সম্পাদক  নুরনবী শামীম, জেলা যুব লীগের দপ্তর সস্পাদক  আকতার হোসেন, উপ-দপ্তর সম্পাদক রুবায়েত হোসেন সুশান, যুবলীগ নেতা হাসান মোর্শেদ জুয়েল, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবিদুল আলম, ভোলা সদর উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান ফাহাদ, জেলা যুব লীগের প্রচার সম্পাদক হোসাইন সাদী, ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, যুক্তরাষ্ট্রের আওয়ামীযুব লীগের সদস্য শামীম পারভেজ সজল, ভোলা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাসিব মাহামুদ মার্শেল, ভোলা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসিব মাহামুদ হিমেল,সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সিকদার সহ বিভিন্ন ইউনিটের যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক,শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে যুবলীগ প্রতিষ্ঠা করা হয়। যুবলীগ সব সময় স্বাধীনতার পক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী শক্তি হিসেবে কাজ করেছে। আগামী দিনেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সারাদেশের ন্যায় ভোলা জেলা যুবলীগ বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে থাকবে। একই সাথে আগামী নির্বাচনে ভোলার -৪ টি আসনে আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগ মাঠে থাকার প্রতিজ্ঞা গ্রহন করেন। কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকের ঢল নামে।