• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

ভোলায় তোফায়েল- শাওনকে ফুল দিয়ে বরন করে নিলেন দলীয় নেতা কর্মীরা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  ভোলা-০১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বর্ষীয়ান নেতা  তোফায়েল আহমেদ ফুলের শুভেচ্ছায় বরন করেন নেন দলীয় নেতৃবৃন্দ। বুধবার(২৯ নভেম্বর) দুপুরে  আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে প্রথম বারের মতো ভোলাতে আসলে নেতা কর্মীদের ভালোবাসায় শিক্ত হন তিনি। এসময় ভোলা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা  তোফায়েল আহমেদ কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় নেতাকর্মীদের পাশাপাশি এলাকার সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন তিনি। তোফায়েল আহমেদ কে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন দলীয় নেতা কর্মীরা। আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মোটর শোভাযাত্রার মাধ্যমে তাকে স্বাগতম জানান। ভোলা ইলিশা ঘাট থেকে শুরু করে দলীয় নেতা কর্মীরা রাস্তার দুপাশে দাঁড়িয়ে ও বিভিন্ন মোড়ে মোড়ে  অবস্থান নিয়ে তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানান।  
১০ বারের মতো তোফায়েল আহমেদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা পাওয়ায় নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। রাত ৮টায় জেলা  আওয়ামী লীগের কার্যালয়ে তোফায়েল আহমেদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।  
দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দীর্ঘ ৬০ বছরের অধিক সময় ধরে ছাত্রলীগের  থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি। এই দ্বীপ জনপদের উন্নয়নে কাজ করে যাচ্ছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে  ভোলা-১ আসনে আওয়ামী লীগের সভানেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। এলাকার উন্নয়নে কাজ করে যাবো। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে স্থানীয় জনতাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, সহ-সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, জুলফিকার আহমেদ, ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল  বিপ্লব, পৌর মেয়র মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকন, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক লিটু, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক  শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সামছুদ্দিন আহমেদ সামছ, উপ-দপ্তর সম্পাদক গৌরঙ্গ চন্দ্র দে, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লাহ নাজু, সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শাফিয়া খাতুন, যুব মহিলা লীগের আহবায়ক খাদিজা আক্তার স্বপ্না, যুগ্ম- আহবায়ক রেহানা ফেরদাউস, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, যুগ্ম-সাধারন সম্পাদক আবিদুল আলম সহ আরো অনেক এসময় উপস্থিত ছিলেন।

এদিকে ভোলা-৩ আসন থেকে চতুর্থবারের মত মনোনয়ন পাওয়ায় নুরন্নবী চৌধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) সকালে লালমোহন ও তজুমদ্দিনের সর্বস্তরের জনগন তাকে এ সংবর্ধনা দেন।

লালমোহন উপজেলা সদরের চৌরাস্তার মোড়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় হাজার হাজার নেতাকর্মী তাদের প্রিয়  নেতাকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করেন নেন।

নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সফল রাষ্ট্র নায়কদের মধ্যে ৩ নম্বর সফল রাষ্ট্রনায়ক। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের মানুষের অনুভূতি বোঝেন। এ সময় দল থেকে মনোনয় পাওয়ায় সাংসদ শাওন  প্রধামন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এরআগে সকাল থেকে দলফয় নেতাকর্মী ও সমর্থকরা উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে সমাবেশ স্থলে জড়ো হলে তা জনসমুদ্রে পরিনত হয়। প্রিয় নেতা মনোনয়ন পাওয়ায় খুশি তারা।