• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ভোলা -১ আসন এ মনোনয়নপত্র দাখিল করলেন তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোলা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল মনোনয়নপত্র দাখিল করেছেন। এই নিয়ে ৭০ থেকে শুরু করে ১২ বার বাংলাদেশ আওয়ামীলীগের থেকে নমিনেশন পেয়ে দলের জন্য নির্বাচন করছেন তিনি।     

বৃহস্পতিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আরিফুজ্জামান এর কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়রসহ-সভাপতি আবদুল মমিন টুলু,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন, ভোলা পৌর সভার মেয়র মো:মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকীব, যুগ্ম-সাধারন সম্পাদক এনামুল হক আরজু মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ভোলা সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।  
মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এক এক প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ বলেন, বিএনপি কি বললো না বললো এতে কিছু যায় আসে না। সকলের কাছই একটা গ্রহন যোগ্য নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আমরা অংশ গ্রহন করতে যাচ্ছি। এবং অনেকেই অংশ গ্রহন করবে সেই নির্বাচনে।

এসময় তোফায়েল আহমেদ আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনের মাধ্যমে নৌকায় ভোট চান এবং দোয়া কামনা করেন।