• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

ভোলা -১ আসন এ মনোনয়নপত্র দাখিল করলেন তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোলা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল মনোনয়নপত্র দাখিল করেছেন। এই নিয়ে ৭০ থেকে শুরু করে ১২ বার বাংলাদেশ আওয়ামীলীগের থেকে নমিনেশন পেয়ে দলের জন্য নির্বাচন করছেন তিনি।     

বৃহস্পতিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আরিফুজ্জামান এর কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়রসহ-সভাপতি আবদুল মমিন টুলু,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন, ভোলা পৌর সভার মেয়র মো:মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকীব, যুগ্ম-সাধারন সম্পাদক এনামুল হক আরজু মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ভোলা সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।  
মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এক এক প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ বলেন, বিএনপি কি বললো না বললো এতে কিছু যায় আসে না। সকলের কাছই একটা গ্রহন যোগ্য নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আমরা অংশ গ্রহন করতে যাচ্ছি। এবং অনেকেই অংশ গ্রহন করবে সেই নির্বাচনে।

এসময় তোফায়েল আহমেদ আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনের মাধ্যমে নৌকায় ভোট চান এবং দোয়া কামনা করেন।