• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
আব্বার মতো আমরাও ত্যাগ স্বীকার করেছি: প্রধানমন্ত্রী জাতি গঠনে শিক্ষা-ক্রীড়া-সাংস্কৃতিক চর্চা অপরিহার্য শেখ কামালের ৭২তম জন্মদিন আজ দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা

প্রধানমন্ত্রীর উপহারের এক টন আম যাচ্ছে নেপালে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

ভারতের পর এবার নেপালে আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে নেপালে পাঠানো হয়েছে এক হাজার কেজি আম। ১০ কেজি করে ১০০টি কার্টনে এই আম মোড়কজাত করা হয়।

সোমবার সন্ধায় বাংলাদেশের বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী স্থলবন্দর দিয়ে আম নিয়ে একটি পিকআপ গাড়ি নেপালের উদ্দেশে যাত্রা শুরু করে।

এ সময় বাংলাবান্ধা স্থলবন্দরে উপস্থিত ছিলেন পঞ্চগড়ের এডিশনাল এসপি সদর সার্কেল রাকিবুল ইসলাম, তেঁতুলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) বেনজির আহম্মেদ, বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের ইনচার্জ আবুল কালাম আজাদ, বাংলাবান্ধা ল্যাল্ডপোর্ট লিমিটেডের পোর্ট ইন্সপেক্টর সারোয়ার হোসেন সাগর ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি- বেসরকারি কর্মকর্তারা।

এর আগে ৪ জুলাই ভারতের বেনাপোল স্থলবন্দর দিয়ে দেশটিতে উপহার হিসেবে পাঠানো হয় ২ হাজার ৬০০ কেজি আম। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই আম পাঠানো হয়।