• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী

ইউপি সদস্যের গলায় টাকার মালা পরানো সেই এসআই প্রত্যাহার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

হবিগঞ্জের মাধবপুরে এক ইউপি সদস্যের গলায় টাকার মালা পরিয়ে আলেচিত সেই এসআই মমিনুলকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার পুলিশ সুপার এসএম মুরাদ আলী স্বাক্ষরিত এক পত্রে তাকে প্রত্যাহার করে হবিগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ লাইনে যোগ দেন মমিনুল।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ৬ জানুয়ারি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাজুল ইসলাম মহালদারের গলায় টাকার মালা পরিয়ে দেন এসআই মমিনুল। এ ঘটনার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এর পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে ব্যবস্থামূলক প্রত্যাহার করেন জেলা পুলিশ সুপার।

১৯৯৭ সালে কনস্টেবল পদে যোগ দেন মমিনুল ইসলাম। তিনি ২০০০-২০০৮ সাল পর্যন্ত মাধবপুর থানায় গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। এরপর জুনিয়র সেরেস্তা/মুন্সি হিসেবে কাজ করেন। মুন্সি থাকাবস্থায় এএসআই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যাত্রাবাড়ী থানায় চলে যান। সেখান থেকে ২০০৯ সালে আবার মাধবপুর থানায় যোগদান করেন।

২০১২ সালে এসআই পদে পদোন্নতি পেয়ে এসপিবিএনে যোগদান করে ছয় মাস কর্মরত থেকে আবার মাধবপুরে চলে আসেন। দীর্ঘ কয়েক বছর থাকার পর দুই বছর আগে মাধবপুর থেকে সিলেট ওসমানীনগর থানায় যোগ দেন।

এদিকে, বুধবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের পূর্ব ফাদ্রাইল গ্রামে মসজিদের নাম পরিবর্তন নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আফজাল চৌধুরী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ হত্যাকাণ্ডের জের ধরে প্রতিপক্ষের বাড়িঘরে ভাঙচুর চালিয়েছেন নিহত আফজাল চৌধুরীর স্বজনরা।