• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

দেশের ছয় বিভাগে বৃষ্টির সম্ভাবনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মে ২০২২  

আগামী ২৪ ঘণ্টায় দেশের ছয় বিভাগে বৃষ্টি হতে পারে। আর রাজধানী ঢাকা ও খুলনা বিভাগের তাপমাত্রা শুষ্ক থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। সোমবার (২৩ মে) আবহাওয়া অধিদফতরের তথ্য বলছে, ছয় বিভাগের চট্টগ্রাম, রাজশাহী ও রংপুর বিভাগে বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। আর বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগে বৃষ্টি তুলনামূলক কম হতে পারে।

এ ছাড়া খুলনা ও ঢাকার আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

এদিকে, তাপমাত্রা আগের তুলনায় কিছুটা বেড়েছে। আগামী দুদিন তাপমাত্রা বাড়তির দিকে থাকবে। তবে দুদিন পর থেকে আবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অফিসের সবশেষ রেকর্ড অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চাঁদপুরে ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। আগামী দুদিনে দেশে বজ্রবৃষ্টির প্রবণতা কমে যেতে পারে এবং আগামী পাঁচ দিনে দেশের আবহাওয়ায় সামান্য পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।