• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

শেষ দিনেও টিকিটের জন্য উপচেপড়া ভিড়

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

ঈদুল আজহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন আজ (মঙ্গলবার)। যথারীতি বেলা ৮টা থেকে এদিনও টিকিট বিক্রি শুরু হয় কমলাপুর রেলওয়ে স্টেশনে। আজ মূলত ঈদ যাত্রার ৯ জুলাই এর টিকিট বিক্রি হচ্ছে।  ৫ দিনব্যাপী ঈদ যাত্রার অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় পহেলা জুলাই। মঙ্গলবার (৫ জুলাই) সরেজমিনে দেখা গেছে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়।

রেল স্টেশন ঘুরে দেখা গেছে, প্রতিটি কাউন্টারের সামনে, প্লাটফর্মে টিকিট প্রত্যাশীরা ভিড় জমিয়েছেন। কিছুক্ষণ পরপর কেউ টিকিট পাচ্ছেন, আর যুদ্ধজয়ের হাসি দিয়ে সিরিয়াল থেকে সরে যাচ্ছেন।

অগ্রিম টিকিট পাওয়া পাওয়া মনিরুল নামে একজনের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমি খুবই আনন্দিত। গতকাল থেকে চেষ্টা করছিলাম একটা টিকিট পাওয়ার। অনলাইনে, কাউন্টারে, দু'ভাবেই। আজকে পেলাম। এখন ভালোয়-ভালোয় যেতে পারলেই হয়।

এদিকে, ঈদুল আজহা উপলক্ষে আজ থেকে যাত্রা শুরু হচ্ছে। এবারের ঈদযাত্রার সামগ্রিক বিষয়-আশয় নিয়ে বেলা ১০টা নাগাদ সাংবাদিকদের ব্রিফ করবেন কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার।

অন্যদিকে, ঈদের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই। ঈদ শেষে ফিরতি ট্রেনের ক্ষেত্রে ১১ জুলাইয়ের টিকেট পাওয়া যাবে ৭ জুলাই, ১২ জুলাইয়ের ট্রেনের টিকেট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকেট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকেট ১১ জুলাই পাওয়া যাবে।