• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আ. লীগের বিকল্প নেই

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

এ দেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম। বুধবার (১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় ডেপুটি স্পিকার শামুসল হক টুকুর সভাপতিত্ব অধিবেশনে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে তাজুল ইসলাম বলেন, আপনারা সমালোচনা করেন, আমাদের সমালোচনা করেন, কিন্তু আপনারা এক ফোঁটা বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। মানুষকে দরিদ্র করেছেন, কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছেন। এখন উন্নয়ন বন্ধ করার জন্য, মানুষের মধ্যে হাহাকার সৃষ্টি করার জন্য তারা ক্ষমতায় আসতে চায়।

তিনি বলেন, অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক এটা আমরা চাই। আমি একজন মন্ত্রী বা এমপি হিসেবে নয়, আওয়ামী লীগার হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে আমি মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই, শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী বলেন, এখন বিএনপি এবং ওনাদের শরিকরা বুঝে ফেলেছে যে আর ক্ষমতায় যেতে পারবে না। ওনারা বলেন সরকার তাদের সভা করতে দেয় না, সভা করতে ওনাদের কে নিষেধ করেছে? নিজেরা মারামারি-পিটাপিটি করে, সমস্যা সৃষ্টি করে এরপরে সভা সমাবেশে করেছে, সব কিছু করে দেখেছে ক্ষমতায় যেতে পারবে না। এখন তত্ত্বাবধায়ক সরকার বলা বন্ধ করেছে, বন্ধ করে ওনাদের শরিকরা বলছে যে অনির্বাচিত, অসাংবিধানিক সরকার যদি দুই তিন বছর ক্ষমতায় থাকে তাহলে কোনো অসুবিধা নেই। তিনি বলেন, অসাংবিধানিক সরকার এটা চিন্তা করা কোনো সুস্থ মানুষের কাজ হতে পারে না। যারা এ কথা বলে তারা রাষ্ট্রদ্রোহিতার কাজ করে। আমি মনে করি রাষ্ট্রকে যেভাবে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে, পালন করা উচিত।