• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

কড়া নিরাপত্তায় নূর হোসেন ও ৩ সহযোগী আদালতে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনসহ তার তিন সহযোগীকে কাশিমপুর কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছে।

মাদক মামলায় মঙ্গলবার সকাল ৯টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তাদের হাজির করা হয়।

সাত খুনে সাজাপ্রাপ্ত অপর তিন আসামি হলো— সেলিম, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। এ মামলায় জামিনে থাকা মাসুদ রানা ও জাহাঙ্গীর আলী রিপন সশরীরে উপস্থিত হয়ে হাজিরা দিয়েছে এবং আইনজীবীর মাধ্যমে হাজির হওয়ার সময় চেয়েছে নূর উদ্দিন ও শাহ জালাল বাদল। একই মামলায় পলাতক রয়েছে শাহজাহান ও সালাউদ্দিন।

আদালতের পাবলিক প্রশিকিউটর (পিপি) মনিরুজ্জামান জানান, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পেছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২৯৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। এ মামলায় নুর হোসেনসহ চারজনকে কাশিমপুর কারাগার থেকে পুলিশ কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করেছেন। তবে দুজন পলাতক রয়েছে। আর চারজন জামিনে রয়েছে। আগামী ১০ ফেব্রুয়ারি তাদের পরবর্তী হাজিরার দিন ধার্য করেছেন আদালত।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।