• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

টাকার প্রলোভনে ৫ বছরের শিশুকে বলাৎকার!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মে ২০২২  

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫০০ টাকার লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক আছেন। শনিবার (২১ মে) বিকেলে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারের একটি ছাদে এ ঘটনা ঘটে। তবে শিশুটির মা-বাবা না থাকায় এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

অভিযুক্ত বলাৎকারকারী  রাতুল আলী (১৮) নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের সালালপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে। আর ভিকটিম শিশুটির বাড়ি গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ী গ্রামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, স্থানীয় বাসিন্দা, শিশু ও তার পরিবার, অভিযুক্ত রাতুলের বাবা ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদির আহম্মেদ ভুলুসহ অনেকেই।

এদিকে ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন রাতুল আলী। তার মুঠোফোনও বন্ধ রয়েছে। এক বছর আগে বিয়ে করা রাতুল আলী পেশায় ট্রাক্টর চালক।
 
স্থানীয়রা জানায়, শিশুটির বাবা মারা যাবার পর তার মা অন্যত্র বিয়ে করেছেন। শিশুটির সৎ মায়ের সঙ্গে অভিযুক্তরা মীমাংসার মাধ্যমে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

এদিকে শিশুটির মা বলেন, শনিবার (২১ মে) তার ছেলে মল্লিকপুর হাটে ঘুরতে গিয়ে এ ঘটনা ঘটে। পরে সে বাড়ি ফিরে তাকে ক্ষতস্থান দেখিয়ে কাঁদতে থাকে। পরে  রক্তপাত শুরু হলে রাতেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন।
তিনি আরও জানান, মল্লিকপুর বাজারের মহানন্দা নদীর ধারে পল্লী চিকিৎসক আক্তার উদ্দিনের ছাদে তার সন্তান বলাৎকারের শিকার হয়।

শিশুটি জানায়, হাটে যাওয়ার পর রাতুল নদীর ধারের একটি ছাদে তাকে নিয়ে যায়। সেখানে ৫০০ টাকা দেওয়ার কথা বলে প্যান্ট খুলে এ ঘটনা ঘটালে মলদ্বার দিয়ে রক্ত বের হতে থাকে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

অভিযুক্ত রাতুল আলীর বাবা তরিকুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, পুলিশ এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছে। তিনি ছেলেকে পুলিশের হাতে তুলে দেওয়ার মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন।

এ ব্যাপারে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ভুক্তভোগী শিশু ও তার পরিবার এখন রামেক হাসপাতাল রয়েছে। একটু সুস্থ হলেই সোমবার (২৩ মে) শিশুটির পরীক্ষা-নিরীক্ষা হবে। শিশুটির পরিবার এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। অন্যদিকে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।