• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২০ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ

টেকনাফে ৫ কোটি ১৭ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ আটক ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

কক্সবাজারের টেকনাফে ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকার ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার ভোরে হ্নীলা ইউপি নাফ নদীর তীর বেড়িবাঁধ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. হাবিবুল্লাহ হ্নীলা ইউপির মৌলভী বাজার এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং খারাংখালী বিওপির বিশেষ যৌথ টহল বিআরএম ১৪- এলাকায় নাফ নদীর তীরে টহল পরিচালনা করছিল। ঐ সময় এক ব্যক্তি নাফ নদী দিয়ে সাঁতার কেটে শূন্য লাইন অতিক্রম করে বেড়িবাঁধের পূর্ব পাশে এসে বিজিবি টহলদলকে দেখতে পেয়ে কাঁদার মধ্যে লুকানোর চেষ্টা করে। এরপর টহলদল তার পিছু ধাওয়া করে তাকে আটক করে। পরে তল্লাশি চালিয়ে কোমরে অভিনব কায়দায় গামছা দিয়ে পেঁচানো অবস্থায় ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা মূল্যমানের ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আইসসহ আটক আসামির বিরুদ্ধে অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।