• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ

বাঁশখালীর ‘কুখ্যাত’ ডাকাত সাজ্জাদ গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

চট্টগ্রামের বাঁশখালীর কুখ্যাত ডাকাত সাজ্জাদকে গ্রেফতার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। মঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১টার দিকে কর্ণফুলী নদী সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। বুধবার (২২ জুন) দুপুরে কোস্টগার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে কর্ণফুলী নদী সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে বিক্রির উদ্দেশ্যে আনা একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি জব্দ করে কোস্টগার্ড।

তিনি আরও বলেন, পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ওই এলাকায় ডাকাতির উদ্দেশ্যে লুকিয়ে রাখা আরও দুটি আগ্নেয়াস্ত্র, দুটি দেশীয় অস্ত্র ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

গ্রেফতার ডাকাত, জব্দ অস্ত্র, গুলি ও অন্য মালামাল কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।