• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা, আরো ১ জন গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা মামলার আরেক আসামি আবদুল গনিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ১টার দিকে চরজব্বর এলাকার চরবৈশাখী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই গ্রামের ওহাব আলীর ছেলে।

চরজব্বার থানার ওসি দেবপ্রিয় দাশ জানান, আসামি আবদুল গণি এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। মঙ্গলবার বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। এ ছাড়া মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রোববার রাতে এই ঘটনার প্রধান আসামি রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে আবুল হোসেন শাহনাজকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার চরওয়াপদা ইউপির থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে শেখ নাছির উদ্দিন মাইজভাণ্ডারী নামে এক বৃদ্ধ নির্যাতনের শিকার হন।
 
ভুক্তভোগীর পরিবার জানায়, চরওয়াপদা ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে শাহনাজ ও তার লোকজন ওই বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে তাকে পাশবিক নির্যাতন করে। একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছে ভুক্তভোগীর পরিবার।
 
শনিবার বৃদ্ধ নাছির উদ্দিনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রোববার সকালে হাসপাতালের জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে বৃদ্ধের শরীরে অস্ত্রোপচার করে টর্চলাইট বের করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।