• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

শিশু শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

রংপুরে দুই শিশু শিক্ষার্থীকে যৌনহয়রানির অভিযোগে আমির হামজা নামে এক মাদরাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, কাউনিয়া উপজেলার সনাতন গ্রামের সাত বছর বয়সী দুই ছেলেশিশু স্থানীয় উম্মেহানি মডেল মাদরাসায় আরবি পড়ত। তারা সেখানেই থাকত। ওই মাদরাসার শিক্ষক আমির হামজা বেশ কিছুদিন ধরে শিশু দুটিকে যৌন হয়রানি করে আসছিলেন। দুদিন আগে এক শিশুর বড় ভাই ওই মাদরাসায় ছোট ভাইকে দেখতে যায়। সে সময় শিশুটি যৌন হয়রানির কথা ভাইকে জানায়। একই অভিযোগ করে আরও এক শিশু।

তারা জানান, ‘রাতের বেলায় হুজুর ঘরে ডেকে নিয়ে তাদের যৌন হয়রানি করত। বিষয়টি জানার পর এক শিশুর ভাই বাদী হয়ে কাউনিয়া থানায় রোববার নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ভোরে মাদরাসাশিক্ষক আমির হামজাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, আমির হামজা মাদরাসায় পড়তে আসা অনেক শিশুকে যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদরাসাশিক্ষক যৌন হয়রানির কথা স্বীকার করেছেন। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।