• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

রাতে গৃহবধূর শয়নকক্ষে ঢুকলেন প্রেমিক, আটক করলেন শ্বশুর

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

ভোলার চরফ্যাশনে পরকীয়া প্রেমিকের সাথে পুত্রবধূকে হাতেনাতে ধরে তাদের পুলিশে দিলেন শ্বশুর। রবিবার দিবাগত গভীর রাতে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের এক গৃহবধূর শয়নকক্ষ থেকে সবুজ নামের ওই যুবককে আটক করে গৃহবধূর স্বামীর পরিবারের সদস্যরা।

পরে শশীভূষণ থানা পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার সকালে যুবককে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। আটক সবুজ ওই গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে। গৃহবধূর শ্বশুর গণমাধ্যমকে জানান, তার ছেলে ঢাকায় কর্মস্থলে থাকার সুযোগে পুত্রবধূ প্রতিবেশী যুবক সবুজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি তিনি ও তার পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুত্রবধূকে সংশোধন হওয়ার জন্য বলি।

তিনি আরও জানান, রোববার গভীর রাতে ওই যুবক পুত্রবধূর শয়নকক্ষে ঢুকেন। বিষয়টি তিনি টের পেয়ে রাত ৩টায় পুত্রবধূর শয়নকক্ষ থেকে সবুজকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ যুবক সবুজকে থানায় নিয়ে যায়।

গৃহবধূ গণমাধ্যমকে জানান, ‘সবুজের সঙ্গে তার প্রেম চলছে। স্বামীর সঙ্গে তার বনিবনা নাই। প্রেমিক সবুজ তাকে বিয়ে করে সংসার করবেন।’ শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী গণমাধ্যমকে জানান, ‘গৃহবধূর স্বামীর বাড়ি থেকে আটক যুবককে উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।’