• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

শিক্ষার্থীকে যৌন নিপীড়ন-অপহরণ চেষ্টায় শিক্ষক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন ও অপহরণের চেষ্টার অভিযোগে শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক রিপন মিয়া নবীনগর উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের হোসেন মিয়ার ছেলে। তিনি একই ইউনিয়নের দিগন্ত প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, স্থানীয় অষ্টম শ্রেণি পড়ুয়া ঐ ছাত্রীর স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্তসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন শিক্ষক রিপন মিয়া। বিষয়টি ঐ ছাত্রী পরিবারকে জানালে পরিবারের লোকজন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা রিপন মিয়াকে একাধিকবার সর্তক করেন। এতে ক্ষিপ্ত হয়ে তিনি ঐ ছাত্রীকে অপহরণের পরিকল্পনা করেন।

শনিবার সকালে ঐ ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় পথে ওতপেতে থাকা রিপন মিয়া জোর করে তাকে সিএনজিতে তুলে নেয়ার চেষ্টা করেন। এ সময় ঐ ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজনসহ তার সহপাঠীরা এগিয়ে এসে বাধা দিলে তাকে ফেলে পালিয়ে যান রিপন মিয়া। এ ঘটনায় শনিবার রাতে ঐ শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা হওয়ায় তাকে গ্রেফতার করে পুলিশ।

দিগন্ত প্রি-ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল কাজী খলিলুর রহমান বলেন, এর আগেও রিপন মিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় তাকে স্কুল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

নবীনগর থানার ওসি মো. আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর শনিবার রাতে যৌন নিপীড়ন ও অপহরণের চেষ্টার অভিযোগ এনে ভুক্তভোগী ছাত্রীর মা ঐ শিক্ষককে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শনিবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।