• শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী

স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ আগস্ট ২০২২  

গাজীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তাকওয়া পরিবহনের হেলপারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ আগস্ট) দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. রাকিব মোল্লা (২৩) নারায়ণগঞ্জের আড়াইহাজারে দরিপাড়া এলাকার আলী আকবরের ছেলে, সুমন খান (২০) নেত্রকোনা সদরের মৃত সানোয়ারের ছেলে, মো. সজিব (২৩) ময়মনসিংহের ত্রিশালের কাঁঠালকাচারি এলাকার মৃত কফিলের ছেলে, মো. শাহিন মিয়া (১৯) হালুয়াঘাট ‍উপজেলার বিলডোলা এলাকার তুলা মিয়ার ছেলে ও মো. সুমন হাসান (২২) খুলনার রুপসা উপজেলার খানমোহাম্মদপুর এলাকার মৃত নুর আলমের ছেলে।

এ দিকে, রোববার (৭ আগস্ট) সকালে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়।  

পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ থেকে এক দম্পতি শনিবার ভোরে গাজীপুরের ভোগড়া বাইপাস আসেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তাকওয়া পরিবহনের একটি বাসে করে শ্রীপুরের মাওনার উদ্দেশে রওনা দেন। পথে চান্দনা চৌরাস্তায় তাকওয়া পরিবহনের আরও তিনজন স্টাফ বাসটিতে ওঠেন।

এরপর মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত গেলে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর প্রথমে ওই নারীর স্বামীকে মারধরের পর বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন তাকওয়া পরিবহনের স্টাফরা। লুট করে নেন নগদ টাকা ও মোবাইল ফোন।

এরপর চলন্ত বাসের ভেতর ওই নারীকে দলবদ্ধ ধর্ষণ করেন। বাসটি ঘুরে একপর্যায়ে রাজেন্দ্রপুর চৌরাস্তায় গেলে অভিযুক্তরা ওই নারীকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। ঘটনার পর শ্রীপুর থানায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে শনিবার দিনভর পুলিশ অভিযান চালিয়ে তাকওয়া পরিবহনের বাসটি জব্দসহ পাঁচজনকে গ্রেফতার করে।