• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অবৈধভাবে মজুদ করা ১২ হাজার বস্তা সার জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২  

বগুড়ার সদর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদ ১২ হাজার বস্তা সার জব্দ করেছে। এ সময় অবৈধভাবে সার মজুদের অপরাধে গোডাউন সিলগালা এবং দু’টি ট্রাক জব্দ করা হয়। রোববার (০৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে মঞ্জু-করিম ট্রেডার্সের গোডাউন থেকে এসব সার জব্দ করা হয়।

গোডাউনের মালিক নাজমুল পারভেজ কনক বগুড়া সদর উপজেলার বড়গোলা এলাকার ব্যবসায়ী। বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কুমার পাল এই ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন।

তিনি জানান, বগুড়া সদর উপজেলায় যেসব সার বিক্রয়কারী ডিলার রয়েছেন তার মধ্যে নাজমুল পারভেজ কনকের নাম নেই। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুদ করে আসছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গোডাউন ভর্তি অবৈধভাবে মজুদ করা আনুমানিক ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়। এছাড়া একটি সম্পূর্ণ ভর্তি এবং একটি খালি ট্রাকও জব্দ করা হয়েছে। শেষে পুরো গোডাউন সিলগালা করা হয়েছে।

তিনি আরও জানান, এই গোডাউনের মালিক সার মজুদ করে বগুড়ার ১২টি উপজেলা এবং নওগাঁর বিভিন্ন এলাকায় সার বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিকসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।