• শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী

প্রাইভেটকার দিয়ে ট্রাক আটকে ডাকাতি, তিনজন গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় প্রাইভেটকার দিয়ে ট্রাক আটকে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ আগস্ট) দিনগত রাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের সীতাকুণ্ড অংশের কেডিএস ডিপো সংলগ্ন দক্ষিণ ঘোড়ামারা পাক্কা মসজিদের সামনে চট্টগ্রামুখী লেনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের দুটি দল ঘটনাস্থলে এসে ডাকাতির শিকার চালক ও হেলপারকে উদ্ধার করে। পরে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেপ্তার করে হাইওয়ে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন মো. ফারুক, মো. হান্নান ও আরিফুল ইসলাম। আরিফুল প্রাইভেটকারের চালক বলে জানিয়েছে পুলিশ। ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যেকোনো ধরনের ডাকাতি, চুরিসহ অন্যান্য অপরাধ দমনে হাইওয়ে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে সোমবার দিনগত রাতে সীতাকুণ্ডে ট্রাকে ডাকাতির খবর পেয়ে দ্রুত অভিযান চালানো হয়।

এসময় ডাকাতির শিকার চালক ও হেলপারকে উদ্ধার করা হয়। অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের আসামি করে এরই মধ্যে বারৈয়ার হাট হাইওয়ে পুলিশ থানায় মামলা হয়েছে।