• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চট্টগ্রামে ৭৫ লাখ টাকার আইসসহ যুবক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২  

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন মইজ্জ্যারটেক এলাকা থেকে ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইসসহ মো. এরশাদ (২৭) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) বিকেল পৌনে ৫টার দিকে মইজ্জ্যারটেক পুলিশ বক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এরশাদ কক্সবাজারের উখিয়ার ৫নং ওয়ার্ডের থাইংখালী গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। পেশায় তিনি মসজিদের ইমাম। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, মইজ্জ্যারটেক দিয়ে নগরীতে প্রবেশের সময় কক্সবাজার থেকে আসা একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় যাত্রী এরশাদের দেহতল্লাশি করে ৫০০ গ্রাম আইস জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য প্রায় ৭৫ লাখ টাকা।