• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

ব্রাহ্মণবাড়িয়ায় জোর করে কিশোরীকে অ্যাম্বুলেন্সে তুলে নিলেন চালক, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে জীবন মিয়া (৩২) নামে এক অ্যাম্বুলেন্সচালককে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। ওই কিশোরীকে জোর করে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলা সূত্রে জানা গেছে।

রোববার (২ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ এ তথ্য জানান। গ্রেপ্তার জীবন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডার শাহবুদ্দিনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরী (১৩) তার নানির সঙ্গে জেলার সরাইল উপজেলার দেওড়া গ্রামে বসবাস করেন। শনিবার (১ অক্টোবর) ভোরে পশ্চিম মেড্ডায় কিশোরী বাসা থেকে বের হয়ে দাঁড়িয়ে ছিলেন। এ অবস্থায় অ্যাম্বুলেন্সচালক জীবন তাকে জোর করে তুলে নেন। পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় বোডিং মাঠ এলাকায় এনে তাকে ধর্ষণ করেন। 

ঘটনার পর পরই ওই এলাকায় অন্য একটি অভিযানে বের হয় সদর মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম আকন্দ। এসময় প্রত্যক্ষদর্শীরা বিষয়টি তাকে পেয়ে জানালে ওই দিনই জীবনকে গ্রেফতারসহ ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ বলেন, “একটি চুরির মামলার বিষয়ে ওই এলাকায় গিয়েছিলাম। এসময় ১৩-১৪ বছরের তিন কিশোর জানায়, অ্যাম্বুলেন্সে একটি মেয়েকে জোর করে তুলে নিয়ে গেছে একজন। তাদের সহযোগিতায় প্রথমে অ্যাম্বুলেন্সচালককে আটক করি, পরে কিশোরীকে উদ্ধার করা হয়।”