• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

ব্রাহ্মণবাড়িয়ায় জোর করে কিশোরীকে অ্যাম্বুলেন্সে তুলে নিলেন চালক, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে জীবন মিয়া (৩২) নামে এক অ্যাম্বুলেন্সচালককে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। ওই কিশোরীকে জোর করে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলা সূত্রে জানা গেছে।

রোববার (২ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ এ তথ্য জানান। গ্রেপ্তার জীবন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডার শাহবুদ্দিনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরী (১৩) তার নানির সঙ্গে জেলার সরাইল উপজেলার দেওড়া গ্রামে বসবাস করেন। শনিবার (১ অক্টোবর) ভোরে পশ্চিম মেড্ডায় কিশোরী বাসা থেকে বের হয়ে দাঁড়িয়ে ছিলেন। এ অবস্থায় অ্যাম্বুলেন্সচালক জীবন তাকে জোর করে তুলে নেন। পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় বোডিং মাঠ এলাকায় এনে তাকে ধর্ষণ করেন। 

ঘটনার পর পরই ওই এলাকায় অন্য একটি অভিযানে বের হয় সদর মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম আকন্দ। এসময় প্রত্যক্ষদর্শীরা বিষয়টি তাকে পেয়ে জানালে ওই দিনই জীবনকে গ্রেফতারসহ ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ বলেন, “একটি চুরির মামলার বিষয়ে ওই এলাকায় গিয়েছিলাম। এসময় ১৩-১৪ বছরের তিন কিশোর জানায়, অ্যাম্বুলেন্সে একটি মেয়েকে জোর করে তুলে নিয়ে গেছে একজন। তাদের সহযোগিতায় প্রথমে অ্যাম্বুলেন্সচালককে আটক করি, পরে কিশোরীকে উদ্ধার করা হয়।”