• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, আটক ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (৩ অক্টোবর) ভোরে পাবনার দুককুলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককরা হলেন- পাবনা সদর উপজেলার পীরপুর গ্রামের শুকুরের ছেলে রাকিব (১৯) ও আতাইকুলা থানার গয়েশপুর গ্রামের ফরজ আলীর ছেলে তারেক (২০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে রাকিব ও তারেককে আটক করা হয়। তাদের থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

মামলার বরাত দিয়ে তিনি জানান, গৃহবধূর স্বামী এক-দেড় মাস বাড়িতে ছিলেন না। স্বামীর খোঁজ নিতে তার বন্ধু রাকিবের সঙ্গে যোগাযোগ করেন ওই গৃহবধূ। তার স্বামীর খবর রাকিবের কাছে আছে বলে ওই গৃহবধূকে জানান। ১৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় আলতাবের বাড়িতে গৃহবধূকে আসতে বলেন রাকিব। গৃহবধূ ওই বাসায় আসলে রাকিব ও তারেক কৌশলে কোমলপানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। তাকে শয়নকক্ষে নিয়ে ধর্ষণ করেন রাকিব।

পরে স্থানীয়রা উপস্থিত হলে কৌশলে পালিয়ে যান তারা। তাকে চিকিৎসার জন্য নওগাঁর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে ফিরে নওগাঁ সদর থানায় মামলা করেন ওই গৃহবধূ।