• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, আটক ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (৩ অক্টোবর) ভোরে পাবনার দুককুলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককরা হলেন- পাবনা সদর উপজেলার পীরপুর গ্রামের শুকুরের ছেলে রাকিব (১৯) ও আতাইকুলা থানার গয়েশপুর গ্রামের ফরজ আলীর ছেলে তারেক (২০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে রাকিব ও তারেককে আটক করা হয়। তাদের থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

মামলার বরাত দিয়ে তিনি জানান, গৃহবধূর স্বামী এক-দেড় মাস বাড়িতে ছিলেন না। স্বামীর খোঁজ নিতে তার বন্ধু রাকিবের সঙ্গে যোগাযোগ করেন ওই গৃহবধূ। তার স্বামীর খবর রাকিবের কাছে আছে বলে ওই গৃহবধূকে জানান। ১৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় আলতাবের বাড়িতে গৃহবধূকে আসতে বলেন রাকিব। গৃহবধূ ওই বাসায় আসলে রাকিব ও তারেক কৌশলে কোমলপানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। তাকে শয়নকক্ষে নিয়ে ধর্ষণ করেন রাকিব।

পরে স্থানীয়রা উপস্থিত হলে কৌশলে পালিয়ে যান তারা। তাকে চিকিৎসার জন্য নওগাঁর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে ফিরে নওগাঁ সদর থানায় মামলা করেন ওই গৃহবধূ।