• মঙ্গলবার ৩০ মে ২০২৩ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩০

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ আছে বলেই এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানম সংঘাত নয়, আলোচনায় সমাধান চাই: প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী শান্তিরক্ষা প্রচেষ্টায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ শান্তিরক্ষা মিশনে অন্যতম শীর্ষ শান্তিরক্ষী পাঠানো দেশ রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক প্রতিশ্রুতির আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ ও চীনের আরও মনোযোগী হওয়া উচিত: প্রধানমন্ত্রী পুলিশকে আরো জনবান্ধব হওয়ার নির্দেশ রাষ্ট্রপতির ২০০৮ সালের নির্বাচনের পর থেকে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে আমরা আর অশান্তি-সংঘাত চাই না, সবার উন্নতি চাই: শেখ হাসিনা শিল্পাচার্য জয়নুলের শিল্পকর্ম আগামী প্রজন্মকে সৃজনশীল কাজে অনুপ্রেরণা যোগাবে: রাষ্ট্রপতি এশিয়ার ‘আয়রন লেডি’ শেখ হাসিনা : দ্য ইকোনমিস্ট আগামী জাতীয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: প্রধানমন্ত্রী কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ কাতার সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী চোরাচালান বন্ধে বিজিবিকে আরও তৎপর হতে রাষ্ট্রপতির নির্দেশ বাংলাদেশের সঙ্গে শক্তিশালী সম্পর্ক গড়তে চায় কাতার ‘নেতৃত্বের উদাহরণ সৃষ্টি করুন, নিজেই পরিবর্তন আনুন’ ‘আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধু ছিলেন শান্তির অন্বেষণে নিবেদিত’ বঙ্গবন্ধুর সমগ্র জীবন ছিল শান্তির সাধনায় উৎসর্গকৃত: রাষ্ট্রপতি জাতীয় অর্থনীতিতে শিল্পখাতের অবদান ক্রমেই জোরদার হচ্ছে

পোস্ট অফিস থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা, ছিনতাইকারী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

ঝালকাঠিতে সঞ্চয়পত্র কেনার দুই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার সময় ঝন্টু শেখ (৪৫) নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। পরে জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

রোববার (২ অক্টোবর) দুপুরে শহরের প্রধান ডাকঘরে এ ঘটনা ঘটে। আটক ঝন্টু শেখ বরিশাল সদরের কালিজিরা এলাকার আবু বক্কর শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নলছিটি উপজেলার দক্ষিণ কামদেবপুর গ্রামের শারমিন আক্তার নামের এক নারী দুই লাখ টাকা সঞ্চয়পত্র কেনার জন্য ঝালকাঠি শহরের প্রধান ডাকঘরে আসেন। এসময় তার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ঝন্টু শেখ। তখন ওই নারী চিৎকার দিয়ে তাকে ঝাপটে ধরে। এসময় সেখানে উপস্থিত গ্রাহকরা ঝন্টুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) গোতম চন্দ্র ঘোষ বলেন, ঝন্টু শেখের বিরুদ্ধে ছিনতাইয়ে অভিযোগে মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।