• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

ব্যাংক এজেন্টের থেকে ১০ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৮

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

দিনাজপুরে ইসলামী ব্যাংকের এজেন্টের ৯ লাখ ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪৮ ঘণ্টার মধ্যেই আট ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার দুপুর ১২টার দিকে এক প্রেস কনফারেন্সে ৮ ছিনতাইকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। ওই ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলেন, দাবাতুল ইসলাম উজ্জ্বল (৩৭) দিনাজপুর পৌরসভার ৬নং নিউটাউন এলাকার হাবুল সরদারের ছেলে। মাইদুল ইসলাম মিঠুন (৩০) দিনাজপুর পৌরসভার পুলহাট বাহারপাড়ার সামিনুল ইসলামের ছেলে ও পেশায় অটোরিকশার মিস্ত্রী। সজীব আলী বাবু (২৭) দিনাজপুর পৌরসভার ৭নং নিউটাউন এলাকার জুলফিকার আলীর ছেলে ও পেশায় অটোরিকশা চালক। সাখাওয়াত সরকার অণর্ব (৩০) পৌরসভার ৫নং নিউটাউন এলাকার আবুল কালামের ছেলে ও পেশায় ওয়াইফাই ইন্টারনেট মিস্ত্রি। নাদিম মাহমুদ রাজ (২৪) দিনাজপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও পৌরসভার ৩নং নিউটাউন এলাকার মোকাররম হোসেনের ছেলে। ফজলে রাব্বি (২৫) দিনাজপুর উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের গার্মেন্টস বিষয়ের ছাত্র ও পৌরসভার ৩নং নিউটাউন এলাকার কুতুবুল আলমের ছেলে। রবিউল ইসলাম সুমন (৩২) পৌরসভার সুইহারী খালপাড়ার সামছুল আলমের ছেলে। তরিকুল ইসলাম কনক (৩০) পৌরসভার ৩নং নিউটাউন এলাকার রফিকুল ইসলামের ছেলে ও পেশায় ইটভাঙা মেশিনের শ্রমিক।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার ৮ জন ছাড়াও আরো দুইজন পলাতক রয়েছেন। ছিনতাইকারীদের গ্রুপ লিডার মাইদুল ইসলামের (মিঠুন) বিরুদ্ধে ছিনতাই, মাদক, মারামরিসহ ১১টি মামলা রয়েছে। দাবাতুল ইমলাম উজ্জলের বিরুদ্ধে মাদক, ছিনতাই ও মারামারিসহ ৫টি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর দিনাজপুর পৌর এলাকার ১০নং ওয়াার্ডের বালুয়াডাঙ্গার অন্ধ হাফেজ মোড়ে বিরল ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট সাইদুর রহমানের থেকে ৯ লাখ ৯০ হাজার টাকা ছিনতাই হয়। পরবর্তীতে পুলিশ বিষয়টি আমলে নিয়ে অভিযান চালিয়ে মাত্র তিনদিনের মধ্যেই জেলার বিভিন্ন এলাকা থেকে ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল, ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত চাপাতি, স্কুলব্যাগ, ছিনতাইকৃত ৭ লাখ দুই হাজার টাকা, ছিনতাইকৃত টাকায় ক্রয়কৃত মোবাইল, জুতা ও জামা-কাপড় জব্দ করে পুলিশ।