• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

অভিমানে স্কুলছাত্রের আত্মগোপন, ১৬ দিন পর উদ্ধার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

‘ভুল বোঝাবুঝির’ কারণে শাস্তির শিকার হয়ে অভিমানে ১৬ দিন আত্মগোপনে ছিল এক স্কুলছাত্র। মঙ্গলবার (২৯ নভেম্বর) খুলনার ফুলতলার দামোদর গ্রাম থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আত্মগোপনে থাকা ছাত্র যশোরের দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে পড়ছে।

যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, ১৪ নভেম্বর প্রতিদিনের মতো স্কুলে গিয়ে আর বাড়িতে ফেরেনি সেই ছাত্র। এ ঘটনায় ছেলেকে উদ্ধারের জন্য পিবিআইয়ের শরণাপন্ন হন বাবা। ১৬ দিনের পরিশ্রমের পর মঙ্গলবার খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের নূর হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করতে সক্ষম হই। সেখানে সে আত্মগোপনে ছিল। তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, স্কুল শিক্ষকদের আচরণে কষ্ট পেয়ে ভয়ে অভিমানে সে আত্মগোপনে ছিল।

তার বাবা বলেন, আমার ছেলে নবম শ্রেণিতে তার শাখার ফার্স্টবয় ও ক্লাসক্যাপ্টেন। ঘটনার দিন স্কুলে আরেক শিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে আসে। এই ফোন নিয়ে অভিযোগের সূত্র ধরে ‘ভুল বোঝাবুঝির’ কারণে আমার ছেলে শাস্তির শিকার হয়। তাকে ক্লাসের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়। এতে করে কষ্টে অভিমানে সে স্কুল থেকে বের হয়ে সাইকেল চালিয়ে খুলনার ফুলতলার দামোদর গ্রামে চলে যায়। সেখানে স্কুলের পেছনে একটি বাড়িতে আত্মগোপনে ছিল। পরে পিবিআই তাকে উদ্ধার করেছে।