• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

জামালপুরে বিএনপির ৩০ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ৫

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

জামালপুরের মেলান্দহে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও সহযোগী সংগঠনের ৩০ নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ। এরইমধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- মেলান্দহ পৌর বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব ফাহাদুজ্জামান নবীন, পৌর বিএনপির সহসভাপতি আবদুল আজিজ, পৌর বিএনপির সদস্য সামিউল ও ছামিদুল।

মামলা সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শাহজাদপুর এলাকার আমিনুল ইসলামের বাড়ির পাশে ফাঁকা জায়গায় জামায়াত-বিএনপির নেতাকর্মীরা জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নৈরাজ্য, নাশকতার সৃষ্টি লক্ষ্যে সভার আয়োজন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপির ৬০-৬৫ জনকে ওই জায়গায় সভা করতে দেখে। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশির ভাগ পালিয়ে গেলেও পাঁচজনকে গ্রেফতার করা হয়।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, বিএনপির নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ ঘটনায় ৩০ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। ঐ মামলায় পাঁচজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।