• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহপরিচালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ধর্ষণের মামলায় রায়হান ভূইয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার সন্ধ্যায় ভুক্তভোগী নারী আখাউড়া থানায় মামলা দিলে রাতেই তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতার রায়হান ভূইয়া উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের ইয়ার হোসেনের ছেলে।

মামলার এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ওই নারীর মা বিগত প্রায় দেড় বছর যাবত রায়হান ভূইয়ার বাড়িতে গৃহ পরিচালিকার কাজ করতেন। মাঝে মধ্যে মা অসুস্থ হলে মায়ের পরিবর্তে সে কাজ করে দিয়ে আসত। প্রায় এক বছর আগে একদিন ওই বাড়িতে কাজের সময় ওই নারীকে রায়হান ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে তার শিশু সন্তানকে মেরে ফেরবে বলেও হুমকি দেন। এরপর থেকে তিনি ওই বাড়িতে কাজ করতে গেলে রায়হান তাকে সমাজে কলঙ্কিত করার ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করতেন।

ঘটনার দিন দুপুরে ওই নারী পার্শ্ববর্তী তার মামার বাড়ির টিউবওয়েলে গোসল করতে যান। এ সময় রায়হান ভূইয়া টিউবওয়েলের কাছে আসেন। পরে ওই নারী তার মামার একটি বসতঘরে চলে যান। এ সময় রায়হান ওই ঘরে গিয়ে তাকে ধর্ষণ করেন ও ভিডিওচিত্র ধারণ করেন। পরে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বা মামলা করলে তার ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দিবেন এবং তার ছেলে-মেয়ের ক্ষতি করবেন বলে হুমকি দিয়ে চলে যান।

আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ভিকটেমের অভিযোগ পেয়ে রায়হান ভূইয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।