• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

এনএসআই’র সহকারী পরিচালক পরিচয় দিয়ে খেলেন ধরা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে এনএসআই’র সহকারী পরিচালক পরিচয়দানকারী রোমান হোসেন (২৮) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে বিজিবি। রোমান হোসেন নড়াইল জেলার লোহাগড়া থানার চাচাই ধানাইড় গ্রামের কায়েম শেখ ও আনজুয়ারা বেগমের ছেলে। 

গত কয়েকদিন ধরে কলারোয়া পৌর সদরের ১নং ওয়ার্ড তুলসীডাঙ্গা গ্রামের আনিছুর রহমানের বাড়িতে থেকে বিভিন্ন এলাকায় গিয়ে এনএসআই’র সহকারী পরিচালক পরিচয় দিয়ে আসছিলেন। এমনকি কলারোয়া থানার ওসির সঙ্গে পরিচয় দিয়ে বিভিন্ন তথ্য চান। ওসি কলারোয়া প্রথমে তার প্রতারণার কথা বুঝতে পারেননি। 

এরপরে বুধবার (১৮জানুয়ারি) বেলা সাড়ে ৩টার রোমান নিজেকে এনএসআই’র পরিচয় দিয়ে হিজলদী বিজিবি ক্যাম্পে যান। সেখানে সীমান্তের বিভিন্ন গোপন তথ্য জানতে চাইলে বিজিবি সদস্যদের মনে সন্দেহ জাগে। 

এরপরে বিজিবি ক্যাম্প থেকে সাতক্ষীরা জেলা এনএসআই অফিসে যোগাযোগ করা হলে তারা ভুয়া বলে জানান এবং আটক করে রাখার নির্দেশ দেন। পরে সাতক্ষীরা জেলা এনএসআই’র কর্মকর্তারা সেখানে উপস্থিত হয়ে কলারোয়া থানা পুলিশকে অবহিত করেন। 

পরে থানা পুলিশ ওই ভুয়া এনএসআইকে বিজিবি ক্যাম্প থেকে আটক করে থানায় নিয়ে আসে। এসময়ে তার কাছে এনএসআই’র সহকারী পরিচালক পরিচয় রোমান হোসেন নামে ব্যবহৃত একটি কার্ড পাওয়া গেছে। 

থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা বলেন, সে নিজেকে এনএসআই’র সহকারী পরিচালক পরিচয় দিয়ে তার কাছেও এসেছেন। হিজলদী বিজিবি তাকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে। মামলার প্রস্তুতি চলছে।