• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জাগো নিউজকে জানিয়েছেন।

তিনি জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরবেশ হাট ডিসি সড়কের মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট সদর উপজেলার মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে মোহাম্মাদ মানিক বিশ্বাস (৪০), একই জেলার কচুয়া উপজেলার গজালিয়া এলাকার মৃত আজাহার মৃধার ছেলে মো. আলমগীর (৫০) এবং চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পশ্চিম কাঠগড় এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো. হোসেন (৩৮)।

এরমধ্যে মানিক বিশ্বাস বর্তমানে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকায় আব্দুল জলিলের ভাড়া বাসায়, আলমগীর পটিয়া উপজেলার হাইদগাঁও দিঘীর পাড় গুচ্ছগ্রামে এবং মো. হোসেন সাতকানিয়া পশ্চিম কাঠগড় বাবুলের বার্মাইয়া কলোলিতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি সুইচ গিয়ারযুক্ত স্টিলের চাকু, তিনটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি লম্বা কিরিচ, দুটি লোহা কাটার স্টিলের হেক্সো ব্লেট, একটি লোহার কোরাবারি, একটি হাতলযুক্ত স্টিলের স্লাইরেন্স, একটি কালো হাতলযুক্ত লোহার তৈরি প্লাস এবং তাদের ব্যবহৃত নম্বরবিহীন সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

ওসি আতিকুর রহমান জানান, গ্রেফতাররা ডাকাতির প্রস্তুতিকালে তাদের গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির অভিযোগে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।