• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জাগো নিউজকে জানিয়েছেন।

তিনি জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরবেশ হাট ডিসি সড়কের মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট সদর উপজেলার মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে মোহাম্মাদ মানিক বিশ্বাস (৪০), একই জেলার কচুয়া উপজেলার গজালিয়া এলাকার মৃত আজাহার মৃধার ছেলে মো. আলমগীর (৫০) এবং চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পশ্চিম কাঠগড় এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো. হোসেন (৩৮)।

এরমধ্যে মানিক বিশ্বাস বর্তমানে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকায় আব্দুল জলিলের ভাড়া বাসায়, আলমগীর পটিয়া উপজেলার হাইদগাঁও দিঘীর পাড় গুচ্ছগ্রামে এবং মো. হোসেন সাতকানিয়া পশ্চিম কাঠগড় বাবুলের বার্মাইয়া কলোলিতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি সুইচ গিয়ারযুক্ত স্টিলের চাকু, তিনটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি লম্বা কিরিচ, দুটি লোহা কাটার স্টিলের হেক্সো ব্লেট, একটি লোহার কোরাবারি, একটি হাতলযুক্ত স্টিলের স্লাইরেন্স, একটি কালো হাতলযুক্ত লোহার তৈরি প্লাস এবং তাদের ব্যবহৃত নম্বরবিহীন সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

ওসি আতিকুর রহমান জানান, গ্রেফতাররা ডাকাতির প্রস্তুতিকালে তাদের গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির অভিযোগে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।