• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জাগো নিউজকে জানিয়েছেন।

তিনি জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরবেশ হাট ডিসি সড়কের মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট সদর উপজেলার মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে মোহাম্মাদ মানিক বিশ্বাস (৪০), একই জেলার কচুয়া উপজেলার গজালিয়া এলাকার মৃত আজাহার মৃধার ছেলে মো. আলমগীর (৫০) এবং চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পশ্চিম কাঠগড় এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো. হোসেন (৩৮)।

এরমধ্যে মানিক বিশ্বাস বর্তমানে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকায় আব্দুল জলিলের ভাড়া বাসায়, আলমগীর পটিয়া উপজেলার হাইদগাঁও দিঘীর পাড় গুচ্ছগ্রামে এবং মো. হোসেন সাতকানিয়া পশ্চিম কাঠগড় বাবুলের বার্মাইয়া কলোলিতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি সুইচ গিয়ারযুক্ত স্টিলের চাকু, তিনটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি লম্বা কিরিচ, দুটি লোহা কাটার স্টিলের হেক্সো ব্লেট, একটি লোহার কোরাবারি, একটি হাতলযুক্ত স্টিলের স্লাইরেন্স, একটি কালো হাতলযুক্ত লোহার তৈরি প্লাস এবং তাদের ব্যবহৃত নম্বরবিহীন সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

ওসি আতিকুর রহমান জানান, গ্রেফতাররা ডাকাতির প্রস্তুতিকালে তাদের গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির অভিযোগে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।