• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

গোসলের ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণ-ব্ল্যাকমেইল, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

ভুক্তভোগীর আত্মীয় আবু সুফিয়ান জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর বাসায় বেড়াতে এসেছিলেন তিনি। এরপর গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন তিনি। পরে ওই ভিডিও দেখিয়ে করেন শারীরিক সম্পর্ক। শুধু তাই নয়, নগ্ন হয়ে ভিডিও কলে তার সঙ্গে কথা বলার জন্য দিতেন চাপ। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেন জুয়েল। পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করেন তিনি।
ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকায়। এ ঘটনায় ওই যুবককে গ্রেফতার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার দুপুরে কাউন্টার টেরোরিজম ইউনিটের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত সোমবার নগরীর বাকলিয়া এলাকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে গরীর লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন জানান, ভুক্তভোগী নারীর আত্মীয় জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে বাসায় বেড়াতে গিয়ে জুয়েল গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও দেখিয়ে করতেন শারীরিক সম্পর্ক। এমনকি নগ্ন হয়ে ভিডিও কলে তার সঙ্গে কথা বলার জন্য চাপ দিতেন। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেন জুয়েল। পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করেন তিনি।

তিনি আরো বলেন, প্রতিনিয়ত নানাভাবে ব্ল্যাকমেইলিং শুরু করেন জুয়েল। অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাকলিয়া থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেন। এরপর আমাদের কাছে এসে অভিযোগ দেন। আমরা প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে জুয়েলকে গ্রেফতার করেছি। পরে এ ঘটনায় বাকলিয়া থানায় পর্ণগ্রাফি আইনে মামলা করেন ওই গৃহবধূ। ওই মামলায় জুয়েলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।