• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

গোসলের ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণ-ব্ল্যাকমেইল, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

ভুক্তভোগীর আত্মীয় আবু সুফিয়ান জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর বাসায় বেড়াতে এসেছিলেন তিনি। এরপর গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন তিনি। পরে ওই ভিডিও দেখিয়ে করেন শারীরিক সম্পর্ক। শুধু তাই নয়, নগ্ন হয়ে ভিডিও কলে তার সঙ্গে কথা বলার জন্য দিতেন চাপ। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেন জুয়েল। পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করেন তিনি।
ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকায়। এ ঘটনায় ওই যুবককে গ্রেফতার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার দুপুরে কাউন্টার টেরোরিজম ইউনিটের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত সোমবার নগরীর বাকলিয়া এলাকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে গরীর লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন জানান, ভুক্তভোগী নারীর আত্মীয় জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে বাসায় বেড়াতে গিয়ে জুয়েল গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও দেখিয়ে করতেন শারীরিক সম্পর্ক। এমনকি নগ্ন হয়ে ভিডিও কলে তার সঙ্গে কথা বলার জন্য চাপ দিতেন। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেন জুয়েল। পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করেন তিনি।

তিনি আরো বলেন, প্রতিনিয়ত নানাভাবে ব্ল্যাকমেইলিং শুরু করেন জুয়েল। অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাকলিয়া থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেন। এরপর আমাদের কাছে এসে অভিযোগ দেন। আমরা প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে জুয়েলকে গ্রেফতার করেছি। পরে এ ঘটনায় বাকলিয়া থানায় পর্ণগ্রাফি আইনে মামলা করেন ওই গৃহবধূ। ওই মামলায় জুয়েলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।