• মঙ্গলবার   ২৮ মার্চ ২০২৩ ||

  • চৈত্র ১৪ ১৪২৯

  • || ০৫ রমজান ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রমজানে আন্দোলনের ডাক দেয়ায় বিএনপির সমালোচনা প্রধানমন্ত্রীর বাইরে নালিশ করা, কান্নাকাটি করা বিএনপির চরিত্র: শেখ হাসিনা স্বাধীনতা দিবসের শুভেচ্ছায় বাইডেন বললেন ‘জয় বাংলা’ ‘জিয়াউর রহমান নির্বিচারে হাজার হাজার মানুষ হত্যা করেছেন’ অস্বাভাবিক সরকার ক্ষমতায় থাকলে কিছু লোকের কদর বাড়ে: প্রধানমন্ত্রী বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল পরিচালনা ও হ্যান্ডলিং করতে চায় জাপান মুক্তিযুদ্ধে আত্মত্যাগের ঋণ কখনো শোধ হবে না: প্রধানমন্ত্রী পাক হানাদাররা নিরস্ত্র বাঙালির ওপর অতর্কিত আক্রমণ চালায় স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির সংবর্ধনা গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি চেয়েছেন প্রধানমন্ত্রী স্বাধীনতা দিবস উপলক্ষে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা স্বাধীনতা দিবসে যেসব কর্মসূচি নিয়েছে সরকার আমরা যুদ্ধ-সংঘাত চাই না: প্রধানমন্ত্রী গণহত্যা দিবসের স্বীকৃতি আদায়ে সবাইকে ভূমিকা রাখতে হবে ২৫ মার্চ ১৯৭১: রক্ত আর আর্তচিৎকারের ভয়াল রাত যে কোনো অর্জনেই ত্যাগ স্বীকার করতে হয়: প্রধানমন্ত্রী গুণীজনদের হাতে স্বাধীনতা পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই আজকের উন্নয়ন সম্ভব হয়েছে স্বাধীনতা পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে প্লেন চলাচলের কেন্দ্রে পরিণত করতে রোডম্যাপ জরুরি

স্বামীকে তালাক দিয়ে ভাসুরের সঙ্গে প্রেম, অতঃপর....

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  

দেড় বছর আগে সেলিমের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয় ওই নারীর। ভালোই চলছিল তাদের সংসার। তবে ছয়মাস আগে শুরু হয়পারিবারিক কলহ। এ সুযোগে বিভিন্নভাবে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকেন জাকির। একপর্যায়ে তিনমাস আগে জাকিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। ওই সম্পর্কের জেরে শুক্রবার ভোরে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালানোর সময় ভাসুর জাকির হোসেনকে আটক করে স্থানীয়রা।
ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার ১৫ নম্বর দেবীপুর ইউপির মুজার্বনী হাজীপাড়া গ্রামে।

জানা যায়, দেড় বছর আগে সেলিমের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয় ওই নারীর। ভালোই চলছিল তাদের সংসার। তবে ছয়মাস আগে শুরু হয়পারিবারিক কলহ। এ সুযোগে বিভিন্নভাবে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকেন জাকির। একপর্যায়ে তিনমাস আগে জাকিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ।

এরপর জাকিরের কথা মতো সেলিমকে তালাক দেন ওই নারী। পূর্ব পরিকল্পনা অনুযায়ী শুক্রবার ভোরে দেবীপুরের বাবার বাড়ি থেকে ভাসুরের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে স্থানীয়রা।

ওই নারীর বাবা বলেন, পারিবারিকভাবে মেয়েটিকে বিয়ে দিয়েছিলাম। জামাই অনেক ভালো মানুষ। তার বড় ভাই একজন লম্পট। আমার মেয়ে তার রোষানলে পড়েছে। আমার মেয়েকে পাচারের উদ্দেশ্যে প্রেমের নাটক সাজিয়েছেন ওই জাকির। আমি এর বিচার চাই।

ওই নারী বলেন, আমার ভাসুর প্রায় আমাকে ফোন দিতেন। ভালোমন্দ কথার বলার একপর্যায়ে আমাকে প্রেমের প্রস্তাব দেন। আমি প্রথমে রাজি না হলেও একসময় রাজি হই। তার কথামতই আমার স্বামীকে তালাক দিয়েছি।

অভিযুক্ত জাকির হোসেন বলেন, আপন ছোট ভাইয়ের বউয়ের সঙ্গে এমন করা আমার ঠিক হয়নি। শয়তান আমার মাথা নষ্ট করে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সইমদ্দীন বলেন, এ বিষয়ে এর আগে ঝামেলা হয়েছিল। আমরা পারিবারিকভাবে সমাধান করে দিয়েছি। মেয়ের ভাসুর জাকির হোসেন একজন লম্পট প্রকৃতির ব্যক্তি।

ভূল্লী থানার ওসি একে এম আতিকুর রহমান বলেন,এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।