• শনিবার ৩০ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ১৫ ১৪৩০

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
‘বিদেশে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে আদালতে যেতে হবে’ ভিসা নিষেধাজ্ঞার কোনও যৌক্তিকতা নেই: প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ অন্ধকারে ফিরে যাবে: প্রধানমন্ত্রী বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ, আশা প্রধানমন্ত্রীর কন্যাশিশুদের সুদক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর অর্ধকোটি মানুষকে মাথা গোঁজার ঠাঁই দিয়েছেন শেখ হাসিনা বিশ্বের বিস্ময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে কোনো বিভাজন চলবে না: রাষ্ট্রপতি দেশের ভাবমূর্তি আরো জোরদার করতে কাজ করুন: প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নাই: প্রধানমন্ত্রী মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই সফলতা-শান্তি নিহিত শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন কাল পর্যটন শিল্পের প্রসারে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের জনসভায় যাবেন প্রধানমন্ত্রী ক্রীড়ার ভেতর দিয়েই শিশুর সামাজিকীকরণ ঘটে: প্রধানমন্ত্রী জাতিসংঘে প্রথম বাংলায় ভাষণের ৪৯তম বার্ষিকী আজ তথ্য অধিকার আইন প্রয়োগে জনগণকে সম্পৃক্ত করার নির্দেশ রাষ্ট্রপতির বিশ্বের ৩৫তম অর্থনৈতিক শক্তি বাংলাদেশ চুরি করা অর্থ দিয়ে আন্দোলন করছে বিএনপি: প্রধানমন্ত্রী

মাদক নিরাময় কেন্দ্রে ঝুলছিল নারীর মরদেহ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩  

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে আফরোজা নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিঅ্যান্ডবি রোড সংলগ্ন বেসরকারি ওই প্রতিষ্ঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামে প্রবাসী আজাদ সিকদারের স্ত্রী আফরোজা। কয়েকদিন ধরে তার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার গলায় ফাঁস দিয়ে সেখানে আত্মহত্যা করেন তিনি।

আফরোজার দুলাভাই (বোনের স্বামী) মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে আফরোজার একটি ছেলে আছে। মূলত স্বামীর সঙ্গে তার ঝামেলা চলছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা তাকে চিকিৎসার জন্য নিউ লাইফে ভর্তি করাই। যেন সব সময় তার দেখাশোনা করার জন্য পাশে কেউ থাকে। কিন্তু রোববার আমাদের ফোন করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

এ বিষয়ে নিউ লাইফ কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

কোতয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।