• মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

সীমান্তে ১৯ সোনার বারসহ যুবক আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বাঙ্গালপাড়া সীমান্ত থেকে ১৯টি সোনার বারসহ জুয়েল নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে হাড়িভাসা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে ঘাগড়া বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সোনার বারসহ তাকে আটক করে। পরে দুপুরে তাকে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত জুয়েলের বাড়ি জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের মধুপাড়া গ্রামে।

বিজিবির ৫৬ নীলফামারী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান হাকিম জানান, ঘাগড়া বিওপির নায়েক সুবেদার ননীগোপালের নেতৃত্বে বিজিবি সদস্যরা ওই সীমান্তের মেইন পিলার ৭৫৫ এর ৪ সাব পিলার এলাকার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া এলাকায় অভিযান চালানো হয়। সেখানে ১৯টি সোনার বার, একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ প্রায় ২৫ হাজার টাকাসহ জুয়েলকে আটক করা হয়। সোনার বারের ওজন ১৯.৩০৩ কেজি এবং আনুমানিক মূল্য ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা। আটক জুয়েলকে পঞ্চগড় সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া কলেন, বিজিবির আটককৃত চোরাকারবারী ও উদ্ধারকৃত মালামাল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।