• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

সেনাবা‌হিনীর টহলদল দেখে একএনএফের সদস্যদের গু‌লি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

বান্দরবানের রুমার জাইঅং পাড়া এলাকায় সেনাবাহিনীর সঙ্গে  কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেএনএফ-এর এক সদস্য আহত হ‌য়ে‌ছেন।

এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে। তবে আহতের নাম এখ‌নও জানা যায়‌নি। সোমবার (১৮‌ সেপ্টেম্বর) ১০টার দি‌কে এ ঘটনা ঘটে।

সেনাবাহিনীর কয়েকটি সূত্র ও স্থানীয়রা জানায়, রুমার জাইঅং পাড়ার কাছে কেএনএফ-এর‌ এক‌টি দল অবস্থান করছে এমন খবর পেয়ে সেনাটহল দল ঘটনাস্থলে যায়। সেখানে আগে থেকে ওতপে‌তে থাকা কেএনএফ-এর সদস্যরা সেনাটহল দলকে লক্ষ্য ক‌রে গু‌লি চালায়। এ সময় সেনাবাহিনীও আত্মরক্ষা‌র্থে পাল্টা গু‌লি চালালে কেএনএফ-এর এক সদস্য আহত হয়।

তা‌কে উদ্ধার ক‌রে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান হাসপাতালে রেফার্ড পাঠানো হয়। এ সময় তার কাছ থেকে এক‌টি অস্ত্রও উদ্ধার করা হ‌য়ে‌ছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুল হক বলেন, কেএনএফ-এর সঙ্গে সেনাবাহিনীর গুলাগু‌লির ঘটনায় একজন আহত হ‌য়ে‌ছে শুনেছি। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত বল‌তে পার‌বো না।