• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

সেনাবা‌হিনীর টহলদল দেখে একএনএফের সদস্যদের গু‌লি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

বান্দরবানের রুমার জাইঅং পাড়া এলাকায় সেনাবাহিনীর সঙ্গে  কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেএনএফ-এর এক সদস্য আহত হ‌য়ে‌ছেন।

এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে। তবে আহতের নাম এখ‌নও জানা যায়‌নি। সোমবার (১৮‌ সেপ্টেম্বর) ১০টার দি‌কে এ ঘটনা ঘটে।

সেনাবাহিনীর কয়েকটি সূত্র ও স্থানীয়রা জানায়, রুমার জাইঅং পাড়ার কাছে কেএনএফ-এর‌ এক‌টি দল অবস্থান করছে এমন খবর পেয়ে সেনাটহল দল ঘটনাস্থলে যায়। সেখানে আগে থেকে ওতপে‌তে থাকা কেএনএফ-এর সদস্যরা সেনাটহল দলকে লক্ষ্য ক‌রে গু‌লি চালায়। এ সময় সেনাবাহিনীও আত্মরক্ষা‌র্থে পাল্টা গু‌লি চালালে কেএনএফ-এর এক সদস্য আহত হয়।

তা‌কে উদ্ধার ক‌রে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান হাসপাতালে রেফার্ড পাঠানো হয়। এ সময় তার কাছ থেকে এক‌টি অস্ত্রও উদ্ধার করা হ‌য়ে‌ছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুল হক বলেন, কেএনএফ-এর সঙ্গে সেনাবাহিনীর গুলাগু‌লির ঘটনায় একজন আহত হ‌য়ে‌ছে শুনেছি। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত বল‌তে পার‌বো না।