• বুধবার ২৯ নভেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ১৪ ১৪৩০

  • || ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধু টানেলে ৩০ দিনে টোল আদায় ৪ কোটি টাকা ফিলিস্তিনি জনগণের প্রতি অব্যাহত সমর্থন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মানুষের গতিশীলতায় জলবায়ুর প্রভাব: ৫ পরামর্শ প্রধানমন্ত্রীর মোহাম্মদ হানিফ তাঁর কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন : রাষ্ট্রপতি দেশপ্রেমিক নেতা হিসেবে মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন : প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষিত জনগোষ্ঠী গড়ে তুলতে হবে শিক্ষা ব্যবস্থায় বিশ্বে বাংলাদেশ অনুকরণীয়: প্রধানমন্ত্রী কারও রাজনৈতিক অধিকারে হস্তক্ষেপ করিনি: প্রধানমন্ত্রী পাসের হারে মেয়েরা এগিয়ে, ছেলেদেরও চেষ্টা করতে বললেন প্রধানমন্ত্রী এইচএসসি’র ফল প্রকাশ কৃতকার্যদের অভিনন্দন, অকৃতকার্যদের সহানুভূতি দেখাতে হবে প্রধানমন্ত্রীর কাছে এইচএসসি’র ফলাফল হস্তান্তর আজ মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসবেন শেখ হাসিনা এইচএসসির ফল প্রকাশ ১১টায়, জানা যাবে যেভাবে আ.লীগের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসবেন শেখ হাসিনা বঙ্গবন্ধুকে হত্যার পরই এদেশে হত্যার রাজনীতি শুরু হয় কার কত দম আওয়ামী লীগ সেটাও দেখতে চায়: প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের চেষ্টা করলে পরিণতি ভালো হবে না যুদ্ধ ও সংঘাতকে দৃঢ়ভাবে ‘না’ বলতে হবে: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী মানবতাকে বাঁচাতে যুদ্ধকে ‘না’ বলুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী

মানুষের কঙ্কাল কাঁধে নিয়ে রাস্তায় ঘোরাঘুরি, যুবক ধরা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

টাঙ্গাইলে মানুষের কঙ্কালসহ ওমর আলী নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে মধুপুর উপজেলার মোটেরবাজার এলাকা থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন।
আটক ওমর আলী উপজেলার বেরীবাইদ ইউনিয়নের গুবুদিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় বয়েস উদ্দিন ও শাহজাহান আলী বলেন, বস্তায় কবর থেকে তুলে আনা মানুষের মাথার খুলি, হাত-পাসহ বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের হাড় থাকায় তাকে আটক করি। পরে স্থানীয় লোকজন তাকে মারধর করেন। খবর পেয়ে মধুপুর পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, সোমবার ভোরে মোটেরবাজার এলাকার রাস্তায় সন্দেহজনকভাবে ঐ যুবককে ঘোরাঘুরি করতে দেখে আটক করা হয়। এ সময় তার কাঁধে বস্তা তল্লাশি চালিয়ে মানুষের কঙ্কাল পাওয়া যায়। পরে থানায় খবর দেওয়া হয়।

এ বিষয়ে মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান- বস্তা থেকে মাথা, ডান হাত, দুই পাসহ কোমরের নিচের অংশবিহীন মানুষের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কঙ্কালসহ ওমর আলীকে আটক করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, মেডিকেল কলেজে কঙ্কাল বিক্রি করার যে চক্র আছে, ওমর আলী সেই চক্রেরই সদস্য। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।