• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

তালাকপ্রাপ্ত স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে দলবেঁধে ধর্ষণের পর কুপিয়ে জখম করেছেন সাবেক স্বামী রুহুল আমীন। গত শনিবার (১৮ নভেম্বর) রাতেই প্রধান আসামি রুহুল আমীনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার (১৮ নভেম্বর) দুপুরে সাবেক স্বামীসহ তিনজনকে আসামি করে থানায় মামলা করেন ওই নারী।

মামলার বাদী জানান, ২৭ বছর আগে উপজেলার দুবলাবাড়ি গ্রামের নাজির হোসেন মিয়ার ছেলে রুহুল আমীনের সঙ্গে তার বিয়ে হয়। ১০ বছর সংসার করার পর আদালতের মাধ্যমে তাদের বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে দুইটি মেয়ে রয়েছে। গত ১৬ নভেম্বর রাতে ওই নারী তার বোনের বাড়ি থেকে বেরিয়ে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে সাবেক স্বামী রুহুল আমীন তার অজ্ঞাত দুই সহযোগীকে নিয়ে হত্যার হুমকি দিয়ে টেনে হিঁচড়ে মেহগনি বাগানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে ছুরি দিয়ে তার মাথায় আঘাত করলে রক্তাক্ত আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় গত শনিবার দুপুরে ওই নারী বাদী হয়ে সাবেক স্বামীসহ তিনজনকে আসামি করে থানায় মামলা করেন।

বালিয়াকান্দি থানার এসআই পল্লব কুমার সরকার জানান, মামলার পর শনিবার রাতেই প্রধান আসামি রুহুল আমীনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।