• বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২২ ১৪৩০

  • || ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবকে সব সময় হৃদয়ের কাছাকাছি পেয়েছি: প্রধানমন্ত্রী আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস আজ আজ স্বৈরাচার পতন দিবস সরকার গণতন্ত্রের ভিত্তি শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উপমহাদেশে গণতন্ত্রের ইতিহাসে সোহরাওয়ার্দী এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর জীবন ও আদর্শ সবসময় সাহস জোগায়: প্রধানমন্ত্রী অবসরের তিন বছরের মধ্যে সরকারি কর্মকর্তারা নির্বাচন করতে পারবে না বস্ত্র খাতের রপ্তানি বাজার সম্প্রসারণে সমন্বিত প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি বাংলাদেশের অর্থনীতিতে বস্ত্রখাতের অবদান অপরিসীম : প্রধানমন্ত্রী শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন আজ প্রতিবন্ধী জনগোষ্ঠীকে বাদ দিয়ে টেকসই উন্নয়ন সম্ভব নয় : রাষ্ট্রপতি প্রতিবন্ধী জনগোষ্ঠীকে বাদ দিয়ে রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয় : প্রধানমন্ত্রী ভূমিকম্পে কেঁপে উঠল দেশের বিভিন্ন স্থান আইএমও’র কাউন্সিল সদস্য নির্বাচিত হলো বাংলাদেশ পার্বত্য শান্তি চুক্তি বিশ্বে একটি অনুসরণীয় দৃষ্টান্ত: রাষ্ট্রপতি পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বিশ্ব ইতিহাসে বিরল ঘটনা তরুণদের মুখোমুখি সজীব ওয়াজেদ জয় বিখ্যাত মার্কিন সাপ্তাহিক নিউজ ম্যাগাজিন নিউজউইকে শেখ হাসিনার নিবন্ধ

স্বর্ণ আত্মসাত ও সুমন হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

যশোরের বেনাপোলে চোরাচালানের স্বর্ণ আত্মসাত নিয়ে সুমন নামের এক রং মিস্ত্রিকে হত্যা মামলার ১২ আসামির মধ্যে প্রধান আসামি কাউন্সিলর কামাল হোসেনসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে এ মামলার আরও তিন জনকে গ্রেফতার করা হয়।

সোমবার (২০ নভেম্বর) সকালে  ঢাকার আশুলিয়া কাঠগড়া এলাকা থেকে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- বেনাপোল পৌর কাউন্সিলর কামাল হোসেন, বেনাপোলের ছোট আচড়া গ্রামের সিরাজুলের ছেলে এজাজ রহমান ও সাদিপুর গ্রামের রফিজুল ইসলামের ছেলে ইসরাফিল ।

এ সময় তাদের কাছ থেকে স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত প্রাইভেটকার ও আলামত উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, ৩৫ পিস স্বর্ন আত্মসাতের অভিযোগে ১১ নভেম্বর বেনাপোল থেকে রং মিস্ত্রি ওমর ফারুক ওরফে সুমনকে (২৬) অপহরণ করে স্বর্ণ চোরাকারবারী চক্র। পরে সুমনকে হত্যা করে লাশ মাগুরার রামনগর এলাকায় মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়া হয়। ঘটনার পরই ডিবি পুলিশ তদন্ত শুরু করে। সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত প্রধান আসামি ও তার দুই সহযোগিকে গ্রেফতার করা হয়েছে।

তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বেনাপোল স্থল বন্দর বাস টার্মিনাল-এর সামনে থেকে অপহৃত সুমনের মরদেহ গুমের কাজে ব্যবহৃত প্রাইভেটকার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার পাইপ, প্লাস উদ্ধার করা হয়েছে।