• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা

রাজশাহীতে বিএনপির মিছিল থেকে ছোঁড়া ককটেল বিস্ফোরণে আহত ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

রাজশাহীতে বিএনপির ঝটিকা মিছিল থেকে ছোঁড়া ককটেল বিস্ফোরণে অটোরিকশা চালক ও যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে অটোরিকশার যাত্রী আবুল বাশারের চোখ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে। এতে দৃষ্টিশক্তি হারাতে পারেন তিনি।

এ ঘটনায় জড়িত ৬ জনকে আটক করেছে পুলিশ। মেহেরপুর থেকে স্ত্রীর চিকিৎসার জন্য এসে নিজে কাতরাচ্ছেন হাসপাতালের অপারেশন থিয়েটারে। স্ত্রীর চিকিৎসা নিতে এসে বিএনপির ঝটিকা মিছিল থেকে ছোঁড়া ককটেলের বিস্ফোরণে দৃষ্টিশক্তি হারাতে বসেছে আবুল বাশারের। তাই স্ত্রীর কান্না থামছেই না।

আবুল বাশারের স্ত্রী শাহনাজ পারভীন জানান, বুধবার কপোতাক্ষ ট্রেনে চড়ে মেহেরপুর থেকে চিকিৎসার জন্য রাজশাহী আসেন তারা। এরপর অটো রিকশায় করে নগরীর লক্ষ্মীপুর এলাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি কামারুজ্জামান চত্বরে পৌঁছালে অবরোধের সমর্থনে বিএনপির একটি ঝটিকা মিছিল বের হয়। সেই মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটালে গুরুতর আহত হয় তার স্বামী ও অটোরিকশা চালক। এ সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে তিন জনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক আব্দুল জলিল জানান, কোনো কিছু বুঝে ওঠার আগে হঠাৎ করে ককটেল বিস্ফোরণে অটোরিকশার যাত্রী আবুল বাশারের চোখে স্প্লিন্টার ঢুকে গেছে। আর বুকের বিভিন্ন জায়গায় কাঁচ ঢুকে মারাত্মকভাবে জখম হন তিনি। এরপর তাদের ভর্তি করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

হাসপাতালের কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসক শংকর কুমার দে বলেন, আহত আবুল আশঙ্কাজনক।
আবুল বাশার সৈয়দপুর রেলের কারখানায় কর্মরত আছেন। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে পুলিশ।