• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা

র‍্যাবের অভিযানে ২৭৫ বোতল ফেনসিডিলসহ আটক ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩  

যশোরের বেনাপোলের দৌলতপুর থেকে ২৭৫ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন যশোর র‍্যাব-৬ এর সদস্যরা।
আটক মো. আরিফ হোসেন (৩৮) দৌলতপুর গ্রামের মো. খোরসেদ আলির ছেলে।

যশোর র‍্যাব-৬ এর আভিযানিক দল জেলার বেনাপোল পোর্ট থানাধীন ৫নং পুটখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ দৌলতপুর গ্রামের মো. আমির হোসেনের বসতবাড়িতে কতিপয় ব্যক্তি মাদক বিক্রির নিমিত্তে মজুত করেছে। এমন সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশে উক্ত আভিযানিক দলটি ৪ ডিসেম্বর সকালে অভিযান পরিচালনা করে ২৭৫ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করে।

সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে আরিফসহ পলাতক আসামি মো. আমির হোসেন আমু (৫২) মিলে বিভিন্ন পন্থায় ভারত থেকে ফেনসিডিল ক্রয় করে যশোরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতেন। এছাড়া তিনি আরো স্বীকার করেন, উক্ত জব্দকৃত ফেনসিডিল তারা দুইজনে মিলে বিক্রির জন্য ঘটনাস্থলে মজুত করেছিলেন। গ্রেফতারকৃত আসামিকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরসহ তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।